র‍্যাব-১০ কর্তৃক রাজধানীর দক্ষিণ কেরাণীগঞ্জ মীরেরবাগ থেকে অস্ত্র সহ শাকিল হোসেন সানি গ্রেফতার

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিবেদক ঃ গত সোমবার আনুমানিক ৬ টা ৪০ মিনিট থেকে ৮ টা ৩৫ মিনিট পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন মীরেরবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে অস্ত্র সহ জনকে গ্রেফতার করে।


বিজ্ঞাপন

এসময় গ্রেফতারকৃত আসামীর পরিহিত প্যান্টের সামনের ডান কোমরে রক্ষিত একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয় যার সাথে ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড তাজা এ্যামুনেশন, ১টি মোবাইল ফোন ও নগদ- ৪০০ (চারশত) টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ সাকিল হোসেন ওরফে সানি (৩৫), সাং-মীরেরবাগ (হাফিজ উদ্দিনের বাড়ী), থানা- দক্ষিন কেরানীগঞ্জ, জেলা- ঢাকা বলে জানা যায়।

গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে যে, ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন মীরেরবাগ এলাকায় মোঃ সাকিল হোসেন ওরফে সানি (৩৫) দীর্ঘদিন যাবত ওয়াইফাই ও ডিস ব্যবসার আড়ালে লাইসেন্স ব্যতীত অবৈধ অস্ত্রের কেনাবেচা করে আসছে। এছাড়াও উক্ত এলাকায় বিভিন্ন সময়ে সে অবৈধ অস্ত্র প্রদর্শন করে এলাকার লোকজনকে ভয়ভীতি প্রদর্শন ও সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছে।

এরুপ তথ্যের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল উক্ত লাইসেন্স ব্যতীত অবৈধ অস্ত্রধারীকে গ্রেফতারের লক্ষ্যে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন মীরেরবাগ সাকিনস্থ সাকিল হোসেনের ওয়াইফাই দোকানের সামনে পাকা রাস্তার উপর পৌঁছাইলে র‌্যাবের উপস্থিতি টের পাইয়া একজন লোক পালানোর চেষ্টাকালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় উপরোক্ত আসামী মোঃ সাকিল হোসেন ওরফে সানি (৩৫), কে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী একজন পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী এবং একই সাথে অস্ত্র ব্যবসায়ী।

সে দীর্ঘদিন যাবৎ ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন মীরেরবাগ এলাকাসহ ঢাকা মহানগরের অন্যান্য এলাকায় সুবিধামত স্থানে বিভিন্ন লোকজনদের অস্ত্রের ভয় দেখিয়ে ত্রাস সৃষ্টি করে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালানা এবং একই সাথে লাইসেন্স ব্যতীত অবৈধ অস্ত্রের কেনাবেচা করে আসছিল বলে জানা যায়।