চট্টগ্রামে সাংবাদিক পরিচয়ে ফরেনলিকার শপে হামলা ভাংচুরের অভিযোগে ২ জন আটক

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ চট্টগ্রামে ডবলমুরিং থানার বনানী ইন্টারন্যাশনাল ফরনেলিকার শপে সাংবাদিক পরিচয়ে হামলা, ভাংচুর, চাঁদা দাবীর অভিযোগে ২ জন আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

গ্রেফতারকৃত কামরুল হাসান (৪৫) এবং শফি উল আওয়াল শাওন (২৬) দ্বয় র্পূবে বিভিন্ন সময় নিজেদেরকে সাংবাদিক পরিচয় দেখিয়ে ভয়ভীতি প্রর্দশন করে বাদীর প্রতিষ্ঠানে এসে বিভিন্ন ধরনের অনৈতিক সুযোগ-সুবিধা নিয়েও চাঁদা দাবী করত।

গতকাল বুধবার ১২ জানুয়ারি, রাত অনুমান ৯ টার সময় ধৃত ব্যক্তিরা তাদের প্রতিষ্ঠানে এসে নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে জোর র্পূবক প্রতিষ্ঠানের ভিতরে প্রবশে করে বিভিন্ন কাস্টমারকে অকথ্যভাষায় গালিগালাজ করলে বাদীসহ বাদীর প্রতিষ্ঠানের অন্যান্য র্কমচারীরা তাদেরকে থামানোর চেষ্টা করলে তারা বাদী এবং তার সঙ্গীয়দের এলোপাথারী কিল, ঘুষি মেরে নীল ফুলা জখম করে।একর্পযায়ে তারা বাদীর প্রতিষ্ঠানের ভিতরে টেবিলের গ্লাস ভাংচুর করার সময় ধস্তাধস্ততিতে সামান্য আঘাত প্রাপ্ত হয়।

অভিযুক্ত ব্যাক্তিরা বাদী এবং তার সঙ্গীয় সাক্ষীকে ভয়ভীতি প্রর্দশন করে ২,০০,০০০ (দুই লক্ষ) টাকা চাঁদা দাবী করলে তাৎক্ষণিক উক্ত ব্যক্তিদের আটকর্পূবক ডবলমুরিং মডেল থানায় ফোন করলে ডবলমুরিং থানার টহলরত অফিসার এসআই মোঃ গফুর মিয়া তার সঙ্গীয় র্ফোসসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আটককৃত ব্যক্তিদের হেফাজতে নেয়।

ধৃত ব্যক্তিরা জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে নগরীর ডাবলমুরিং মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।