রংপুর ডিবি পুলিশের পৃথক পৃথক অভিযানে গাজা, ফেনসিডিল ও ব্রিউপেনারফেন ইঞ্জেকশন সহ ৪ জন গ্রেফতার

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ রংপুর মেট্রোপলিটন পুলিশ সিএমপি’র গোয়েন্দা বিভাগের (ডিবি) পৃথক পৃথক অভিযানে গাঁজা, ফেন্সিডিলসহ বিপুল পরিমানে আমদানি নিষিদ্ধ অবৈধ নেশাজাতীয় Buprenorphine Injection উদ্ধারসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

গত শনিবার ৫ ফেব্রুয়ারি, এবং গতকাল রবিবার ৬ ফেব্রুয়ারি, রাতে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (ডিবি)’র উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান এর নির্দেশনায়, অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ সাজ্জাদ হোসেন এর অপারেশন পরিকল্পনায় রংপুর মহানগরী এলাকায় পৃথক ৩ টি অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজা, ৫০০ এম্পুল আমদানি নিষিদ্ধ অবৈধ নেশাজাতীয় Buprenorphine Injection I.P. 2ml. (ইনজেকশন) ও ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গত শনিবার ৫ ফেব্রুয়ারি, সন্ধ্যা সাড়ে ৬ টায় গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা বিভাগ ডিবির পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ ফারুক খলিল এর নেতৃত্বে এসআই (নিঃ) তছলিম উদ্দিন আহমেদ এবং সঙ্গীয় ফোর্স সহ আরপিএমপি, রংপুর কোতয়ালী থানাধীন ১৭ নং ওয়ার্ডস্থ ইসলামবাগ আরকে রোড প্রাইম স্কুল এন্ড কলেজ এর মূল প্রবেশ পথের সামনে চলাচলের হাইওয়ে রাস্তার পার্শ্বে অভিযান পরিচালনা করে ১ (এক) কেজি শুকনো গাঁজা উদ্ধার সহ আসামী মোঃ ইউনুছ আলী (৩১), পিতা- মোঃ আব্দুস সালাম, মাতা- মোছাঃ হাজেরা বেগম, সাং- মাঝগ্রাম গোপালপুর, থানা- সিংড়া, জেলা- নাটোরকে গ্রেফতার করা হয়।

গত শনিবার ৫ ফেব্রুয়ারি, রাত্রী ১০ টা ০৫ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা বিভাগ ডিবির পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব মোঃ ফারুক খলিল এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ বাবুল ইসলাম, এসআই (নিঃ) মোঃ তছলিম উদ্দিন আহমেদ এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আরপিএমপি রংপুর তাজহাট থানাধীন ১৫ নং ওয়ার্ডস্থ বিনোদপুর কেরুর মোড় আঙ্গুর মিয়ার চায়ের দোকানের সামনে চলাচলের হাইওয়ে রাস্তার পার্শ্বে অভিযান পরিচালনা করে ৫০০ এম্পুল আমদানি নিষিদ্ধ অবৈধ নেশাজাতীয় Buprenorphine Injection I.P. 2ml. (ইনজেকশন) সহ আসামী মোঃ হাসান আলী (৪৭), পিতা- মৃত সাবের উদ্দিন, মাতা- জিন্নাতুন নেছা, সাং- আটপুনিয়া, ইউপি- ১১ নং বড়বালা, থানা- মিঠাপুকুর এবং মোঃ নুরুজ্জামান লাভলু (৩২), পিতা- মোঃ সামছুল উদ্দিন, মাতা- মোছাঃ ফাতেমা, সাং- গোবিন্দপুর, থানা- পীরগঞ্জ, উভয় জেলা- রংপুর-কে গ্রেফতার করা হয়।

গতকাল রবিবার ৬ ফেব্রুয়ারি, রাত্রী ০৩.৩৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা বিভাগ ডিবির পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব মোঃ শওকত আলী সরকার এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ বাবুল ইসলাম, এসআই (নিঃ) মোঃ তছলিম উদ্দিন আহমেদ এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আরপিএমপি, রংপুর তাজহাট থানাধীন মডার্ণ মোড়স্থ শাহীন হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে অভিযান পরিচালনা করে ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামী মোঃ সাহিনুর ইসলাম (৩৪), পিতা- মোঃ বাবুল মিয়া, মাতা- মোছাঃ ছাবিনা বেগম, সাং- গগনপুর মধ্যপাড়া, ইউপি- ০৪ নং সরগ্রাম, থানা- বিরল, জেলা- দিনাজপুর-কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আরপিএমপি, কোতয়ালী ও তাজহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন পৃথক ৩ টি মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য যে, রংপুর মহানগরী এলাকার সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণে রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযান অব্যাহত থাকবে।