নড়াইল জেলা পুলিশের আয়োজনে পুলিশ মেমোরিয়াল ডে -২০২২ পালিত

অন্যান্য এইমাত্র

মোঃ রফিকুল ইসলাম ঃ মঙ্গলবার ১ মার্চ বাংলাদেশ পুলিশে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের স্মরণে নড়াইল জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্স ড্রিল শেডে আয়েজিত নানা কর্মসূচির মধ্যে দিয়ে আজ ১ লা মার্চ পুলিশ মেমোরিয়াল ডে- ২০২২ পালিত হয়।


বিজ্ঞাপন

প্রবীর কুমার রায়, পিপিএম (বার), পুলিশ সুপার, নড়াইল এর সভাপতিত্বে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষ্যে সকল শহীদ পুলিশ সদস্যদের শ্রদ্ধার সাথে স্মরণসহ পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও পুলিশ সদস্যদের পরিবারবর্গকে শুভেচ্ছা উপহার, নগদ অর্থ ও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, পুলিশ সদস্যরা দেশ ও জাতির সেবায় একনিষ্ঠ ও নিঃস্বার্থভাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে।

তিনি আরো বলেন, একনিষ্ঠ, বিশ্বস্ত, স্বদেশপ্রেমী ও দেশের জন্য প্রাণ উৎসর্গকারী এ সকল পুলিশ সদস্যের পরিবারের পাশে দাঁড়ানো আমাদের একান্ত দায়িত্ব ও কর্তব্য।

এ সময় তিনি উপস্থিত সকল পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যদেরকে যেকোন প্রয়োজনে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী সকল পুলিশ সদস্যের পরিবারের প্রতি সহমর্মিতা, সহানুভূতি ও সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান।

এ সময় তানজিলা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, এস, এম, কামরুজ্জামান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর দপ্তর, প্রত্যুষ কুমার মজুমদার, অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার, সিআইডি, নড়াইল সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ ও দায়িত্বরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।