তুরাগে সন্ত্রাসী হামলায় আহত যুবলীগ কর্মীকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন সাংসদ হাবিব

অন্যান্য এইমাত্র

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ রাজধানীর তুরাগে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত যুবলীগ কর্মী মোঃ বিল্লাল হোসেনকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন ঢাকা ১৮ আসনের সাংসদ আলহাজ হাবিব হাসান ।


বিজ্ঞাপন

গত ২৪শে ফেব্রুয়ারি দিনগত রাত ১০টার দিকে চন্ডালভোগ এলাকায় পূর্ব বিরোধের জের ধরে, স্থানীয় ইমান আলীর সন্ত্রাসী ছেলে মোক্তার (৩৫), ফরহাদ (৩০), হযরত আলী (৪০), সালামের ছেলে জয় (২৫)সহ ১০/১২ জনের একটি সন্ত্রাসী বাহিনী হামলা করে ৫৩নং ওয়ার্ড যুবলীগ কর্মী বিল্লাল হোসেনের উপর ।

এসময় বিল্লাল হোসেনকে বাঁচাতে এগিয়ে আসেন তুরাগ থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক এস এম রিপন হোসেন, তাঁর ছোট ভাই লিটন হোসেন, তাদের বাড়ির ভাড়াটিয়া আলাউদ্দিন ।

পরে উপরোক্ত সন্ত্রাসীরা তাদেরকেও পিটিয়ে ও কুপিয়ে আহত করে পালিয়ে যায় । পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে যান ।

কিন্তু যুবলীগ কর্মী বিল্লাল হোসেনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে এভার কেয়ার হাসপাতালে প্রেরন করা হয় ।

পরের দিন বিল্লাল হোসেনের বাবা রুহুল আমীন বাদী হয়ে মোক্তার (৩৫), ফরহাদ (৩০), হযরত আলী (৪০), সালামের ছেলে জয় (২৫)সহ অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে তুরাগ থানায় একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-২৫, তারিখ – ২৫/০২/২০২২। মামলা হওয়ার ৫ দিন অতিবাহিত হলেও কোন আসামীরা গ্রেপ্তার না হওয়ায় ।

কয়েক হাজার এলাকাবাসী একত্রিত হয়ে গত বুধবার সকাল ১১ টায় তুরাগের চন্ডালভোগ এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ- মিছিল করে এবং সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানান ।

এদিকে স্থানীয় সাংসদ হাবিব হাসান গত ৩ মার্চ দুবাই থেকে দেশে আসেন এবং পরের দিন আহত বিল্লাল হোসেনকে দেখতে হাসপাতালে ছুটে যান এবং তার চিকিৎসা ও ঘটনার বিস্তারিত খবরা খবর নেন ।