নড়াইলে পুলিশের মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ অফিসারদের পুরস্কৃত করলেন পুলিশ সুপার

অন্যান্য এইমাত্র

মোঃ রফিকুল ইসলাম ঃ গতকাল বৃহস্পতিবার ১০ মার্চ সকাল ১০ টায় নড়াইল জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিলসেডে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

কল্যাণ সভায় ফেব্রুয়ারি-২০২২ ইং মাসে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান, অর্জন এবং চৌকস কার্য সম্পাদনের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ঠ অফিসার ও পুলিশ সদস্যদের ক্রেস্ট ও অর্থ পুরস্কার প্রদান করেন প্রবীর কুমার রায়, পিপিএম (বার), পুলিশ সুপার, নড়াইল।

কল্যাণ সভায় পুলিশ সুপার পুলিশ সদস্যেদের সমস্যা সমাধানে গঠনমূলক আলোচনার পাশাপাশি প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

এ সময় তিনি পুলিশ সদস্যদের পরিষ্কার-পরিচ্ছন্ন ও স্বাস্থ্যসম্মত পরিবেশে থাকা, হেলমেট ও লাইসেন্স ছাড়া মোটরসাইকেল না চালানো, ব্যক্তিগত গাড়িতে পুলিশের লোগো ব্যবহার না করা, পাবলিক প্রোগ্রামে সতর্কতার সাথে ডিউটি করা, পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করা এবং ফেসবুকে অপ্রাসঙ্গিক মন্তব্য না করার জন্য নির্দেশ দেন।

এছাড়া কোন পুলিশ সদস্যের ছুটি অথবা ব্যক্তিগত ও পারিবারিক কোন সমস্যা থাকলে কল্যাণ সভায় পুলিশ সুপার কে অবহিত করার নির্দেশ দেন এবং করোনা সংক্রমণ রোধে সকলকে করোনার বুস্টার ডোজ টিকা গ্রহণের পরামর্শ দেন।

কল্যাণ সভায় অতিরিক্ত পুলিশ সুপার তানজিলা সিদ্দিকা, সদর সার্কেল, এস, এম, কামরুজ্জামান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর দপ্তর, প্রণব কুমার সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার, কালিয়া সার্কেল সহ সকল থানা ও পুলিশ ইউনিটের অফিসার ইনচার্জগণ এবং নড়াইল জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।