মুন্সীগঞ্জে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ কর্তৃক আইন বিধি ও প্রবিধানমালার প্রয়োগ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ গতকাল বৃহস্পতিবার ১০ মার্চ, সকাল ১০ টায় সার্কিট হাউজ সম্মেলন কক্ষ, মুন্সীগঞ্জ এ মুজিববর্ষে কোভিড-১৯ এর স্বাস্থ্যবিধি অনুসরণ করে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এর আয়োজনে ও জেলা প্রশাসন, মুন্সীগঞ্জ- এর সহযোগীতায় মুন্সীগঞ্জ জেলার জনপ্রতিনিধি, হোটেল রেস্তোরাঁ ব্যবসায়ী, খাদ্য শিল্প প্রতিষ্ঠানের প্রতিনিধি, সংশ্লিষ্ট অংশীজন, খাদ্য ব্যবসায়ী সমিতির প্রতিনিধি, সাংবাদিকবৃন্দ এবং সরকারীম কর্মকর্তাবৃন্দের সমন্বয়ে “নিরাপদ খাদ্য নিশ্চিতে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ-এর আইন, বিধি ও প্রবিধানমালার প্রয়োগ” শীর্ষক
সেমিনার অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে আসন অলংকিত করেন ড. অনিমা রাণী নাথ, অতিরিক্ত সচিব, নিরাপদ খাদ্য শাখা, খাদ্য মন্ত্রণালয় এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহনওয়াজ দিলরুবা খান (যুগ্ম সচিব), সদস্য (আইন ও নীতি), বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। উক্ত সেমিনারে শীলু রায়, অতিরিক্তি জেলা ম্যাজিস্ট্রেট, মুন্সীগঞ্জ সভাপতিত্ব করেন।

বিশেষ আলোচক হিসেবে ডাঃ মো: মঞ্জুরুল আলম, সিভিল সার্জন, মুন্সীগঞ্জ এবং মিনহাজ-উল-ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, মুন্সীগঞ্জ সদর সার্কেল উপস্থিত ছিলেন ।

আরো অন্যান্য সরকারী কর্মকর্তা, সাংবাদিক ও খাদ্য ব্যবসা সংশ্লিষ্ট সুধীজন উপস্থিত ছিলেন। অত্যন্ত সুন্দর ও যথাযথ ভাবে অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে।