মানিকগঞ্জে র‍্যাবের হাতে বিদশী পিস্তল ও রিভলবার সহ ২ জন গ্রেফতার

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, ডাকাতি, অস্ত্রধারী ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের জন্য শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে র‌্যাবের জোরালো তৎপরতা অব্যাহত আছে।


এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার ৫ এপ্রিল, ৩ টা ২৫ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ১ টি বিদেশী পিস্তল, ১ টি বিদেশী রিভলবার, ১ টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ১ টি মোবাইল এবং নগদ ৫,৯৬০ টাকাসহ নিম্নোক্ত অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসীদ্বয়’কে গ্রেফতার করতে সমর্থ হয় গ্রেফতার কৃত রা যথাক্রমে,মোঃ ফয়সাল হোসেন (২৮), জেলা- মানিকগঞ্জ, এবং মোঃ আমির উদ্দিন (৪৮), জেলা- মানিকগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীদ্বয় পরস্পর যোগসাজসে অবৈধ অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাধীন এলাকায় দীর্ঘদিন ধরে চাদাবাজি, সন্ত্রাসী কার্যকলাপসহ মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো। সাধারণ মানুষের সম্পত্তি দখল, চাঁদাবাজি, চাঁদার জন্য হুমকি দেওয়া, মাদক ব্যবসা, জুয়ার কারবার প্রভৃতি অপরাধের সাথে তারা জড়িত।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসীর বিরুদ্ধে র‌্যাব-৪ এর সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।


বিজ্ঞাপন