যশোরে ডিবি পুলিশ কর্তৃক দেশ নিউজ টিভি’র সাংবাদিক প্লাকার্ড লেখা প্রাইভেট কার ও ১৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার

Uncategorized অপরাধ

সুমন হোসেন (যশোর) ঃ বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজির আহমেদ বিপিএম (বার) এর নির্দেশে বাংলাদেশ পুলিশ দেশের নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে কঠোর পরিশ্রম করে যাচ্ছে ।

তাঁর দিক নির্দেশনায় যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপিএম যশোর জেলাকে অবৈধ মাদকমুক্ত, জঙ্গিবাদমুক্ত ও সন্ত্রাসমুক্ত করতে কঠোর ব্যবস্থা গ্রহণ করে দৃষ্টান্ত স্থাপন করে জনগণের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

জানা গেছে , যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম এর দিক-নির্দেশনায় যশোরের ওসি ডিবি রুপন কুমার সরকার পিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে অবৈধ মাদকদ্রব্য ও অস্ত্রগুলি উদ্ধারের ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা শাখার এসআই শাহিনুর রহমান এর নেতৃত্বে এএসআই আশরাফুল, নাজমুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স সহ গতকাল বুধবার ১৩ এপ্রিল যশোর ঝিকরগাছা ও নাভারণ এলাকায় বিশেষ এক অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান বিশেষ অভিযান পরিচালনাকালে দেশ নিউজ টিভি লেখা সাংবাদিক প্লেকার্ড সম্বলিত একটি প্রাইভেটকারে কিছু মাদক ব্যাবসায়ী সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল বহন করে নিয়ে যাচ্ছে।

ডিবি পুলিশের দল ঐ গাড়ী সহ মাদক কারবারীদের গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধারের লক্ষ্যে ঝিকরগাছা এলাকায় চেকপোষ্ট বসিয়ে গাড়িসহ মাদক কারবারীদের গ্রেফতারের চেষ্টা করেন। মাদক কারবারীরা টের পেয়ে গাড়িটি নিয়ে ঝিকরগাছা থানাধীন রঘুনাথপুর সাকিনস্থ রহমানের মেহেগুনি বাগানের মধ্যে ফেলে রেখে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে ডিবি’র টিম ঘটনাস্থলে পৌছে স্থানীয় জনতার সহযোগীতায় গাড়িটি তল্লাশী করে ১৯৬ বোতল ফেনসিডিল, দেশ নিউজ টিভি লেখা সাংবাদিক প্লেকার্ডসহ প্রাইভেটকার বিভিন্ন আলামত জব্দ করেন।

গাড়িটি তল্লাশীকালে আক্তারুল ইসলাম, পিতা-রিজাউল ইসলাম, মাতা-ঝর্ণা খাতুন, সাং- রাজনগর, থানা-শার্শা, জেলা-যশোর নামীয় একটি জাতীয় পরিচয়পত্রের ছায়ালিপি, আক্তারুল ইসলামের নামীয় দৈনিক খবরের আলো প্রেস আইডিকার্ড, সাংবাদিক মাইক্রোফোন জব্দ করেন।

স্থানীয় গোপন ও প্রকাশ্য প্রাথমিক তদন্তকালে জানা যায়, আক্তারুল ইসলাম ভুয়া সাংবাদিক পরিচয় বহন করে ছদ্মবেশ ধারন করে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল ব্যবসা পরিচালনা করে আসছে। পলাতক আক্তারুল ইসলামকে গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

উদ্ধারকৃত আলামত সমুহের বিবরণ যথাক্রমে উল্লেখ করা হলো, ১৯৬ (একশত ছিয়ানব্বই) বোতল ফেনসিডিল, ১টি প্রাইভেটকার এবং সাংবাদিক প্লেকার্ড, মাইক্রোফোন, প্রেস আইডিকার্ড, ভিজিটিং কার্ড।


বিজ্ঞাপন