জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে শিশু সাদিয়াকে মায়ের কোলে ফিরিয়ে দিল চট্টগ্রামের কোতোয়ালি থানা পুলিশ

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ জনৈকা সেনোয়ারা বেগম টেকনাফ থেকে তার তিন বছরের শিশু কন্যা সাদিয়াকে সহ গত মঙ্গলবার ৩১ মে, রাত ৮ টার সময় চট্টগ্রাম কোতোয়ালি থানাধীন শাহ আমানত মাজারে আশ্রয় নেন। উদ্দেশ্য পরের দিন সকালে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দী থাকা স্বামীর সাথে সাক্ষাৎ।

শিশু সাদিয়াসহ মাজারে ঘুমানোর পর রাত ১২ টার দিকে উঠে দেখতে পান তার পাশে তার শিশু সন্তান সাদিয়া নেই। সব জায়গায় হন্য হয়ে খোঁজাখুঁজির পরে বাধ্য হয়ে সেনোয়ারা জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ কল করে কোতোয়ালী থানা পুলিশের সহযোগিতা চান।

থানায় নিঁখোজ জিডির পর দায়িত্ব প্রাপ্ত অফিসার এস.আই/ইয়াসিন সঙ্গীয় ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ঘটনাস্থলের আশপাশ সংলগ্ন সমস্ত এলাকায় সিসিটিভি ফুটেজ সংগ্রহ সহ আশেপাশের থানায় বিষয়টি অবগত করেন। চট্টগ্রাম রেলওয়ে স্টেশন, বাসস্ট্যান্ড এবং চমেক হাসপাতালে খোঁজাখুঁজি করেন।

এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার ১ জুন বিকেল ০৫.৩০ ঘটিকায় শিশু সাদিয়াকে চট্টগ্রাম কোতোয়ালি থানাধীন বদরশাহ মাজার এলাকা হতে সম্পূর্ণ সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। সারা রাতের নির্ঘুম পরিশ্রম শেষে শিশুকে উদ্ধার করে সুস্থ ভাবে তার মায়ের কাছে ফিরিয়ে দেওয়াই টিম কোতোয়ালির সাফল্য।


বিজ্ঞাপন