অগ্নিকান্ডে বিশাল ক্ষতি হয়েছে; দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে—-নৌপরিবহন প্রতিমন্ত্রী

Uncategorized জাতীয়

সীতাকুন্ড (চট্টগ্রাম) প্রতিনিধি ঃ সোমবার ৬ জুন, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম.পি বলেছেন, অগ্নিকান্ডে বিশাল ক্ষতি হয়েছে। দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর ব‍্যবস্থা নেয়া হবে।

এক্ষেত্রে ‘জিরো টলারেন্স’ দেখানো হবে। প্রতিমন্ত্রী সোমবার ৬ জুন চট্টগ্রামের সীতাকুন্ডে বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

দুর্যোগ ব‍্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: মো: এনামুর রহমান এমপি এবং শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি, সংসদ সদস‍্য দিদারুল আলম, দুর্যোগ ব‍্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. কামরুল হাসান, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম‍্যান রিয়ার এডমিরাল এম শাহজাহান এসময় উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী বলেন, অগ্নি দুর্ঘটনার পর আর্তমানবতার সেবায় মানুষ এগিয়ে এসেছে। তাদেরকে আমরা সাধুবাদ জানাই। আমরা এরকম মানবিক বাংলাদেশ চাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আহতদের চিকিৎসার জন‍্য সবধরনের ব‍্যবস্থা নিয়েছেন। আমাদের সরকার জবাবদিহিতায় বিশ্বাসী। তদন্ত শেষে সবকিছুর জবাব দেয়া হবে।
পরে প্রতিমন্ত্রীদ্বয় ও উপমন্ত্রী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে অগ্নিকান্ডে আহতদের দেখতে যান এবং তাদের চিকিৎসার খোঁজখবর নেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *