র‍্যাব -১১ এর পৃথক অভিযানে ৫৫০ বোতল ফেনসিডিল ও সাড়ে ১৫ কেজি গাঁজা সহ ৬ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ র‌্যাব-১১ এর পৃথক অভিযানে বন্দর ও সোনারগাঁ হতে ৫৫০ বোতল ফেনসিডিল ও সাড়ে ১৫ কেজি গাঁজা সহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, র‌্যাব-১১, সিপিএসসি,
আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ১০ জুন, সকালে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন আষাড়িয়ারচর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৫.৫ কেজি গাঁজা ও ৫০ বোতল ফেনসিডিল সহ ৪ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃরা যথাক্রমে, মোঃ শামীম শাহ (৩১), মোঃ মঞ্জুর হোসেন (৪০), মোঃ ইউসুফ আলী (৫৫) এবং মোছাঃ নারগিছ আক্তার (২৮)। গ্রেফতারকৃত ১নং ও ৪নং আসামী পরষ্পর স্বামী-স্ত্রী।
এদিকে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের অপর একটি আভিযানিক দল শুক্রবার ১০ জুন, দুপুরে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে ঢাকাগামী ১টি ট্রাক তল্লাশী করে ৫০০ বোতল ফেনসিডিল সহ মোঃ এরশাদ মিয়া (২৫) এবং মোঃ বাবুল (৩৭) নামক অপর ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি ট্রাকও জব্দ করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *