বিজিবি কর্তৃক বন্যায় ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জের দুর্গম সীমান্তবর্তী অসহায় বানভাসি মানুষের কাছে ত্রাণসামগ্রী পৌঁছাতে হেলিকপ্টার মিশন

Uncategorized জাতীয়

নিজস্ব প্রতিনিধি ঃ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) হেলিকপ্টার যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দুর্গম সীমান্তবর্তী টেকেরহাট ও চাঁনপুর এলাকার অসহায় বানভাসি মানুষের সহায়তার জন্য ত্রাণসামগ্রী পৌঁছে দিয়েছে।

বৃহস্পতিবার ২৩ জুন, সকালে বিজিবি মহাপরিচালকের নির্দেশনায় বিজিবি সদর দপ্তর থেকে হেলিকপ্টারযোগে ত্রাণ নিয়ে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দুর্গম সীমান্তবর্তী এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় বানভাসি মানুষের কাছে ত্রাণ পৌঁছে দেয়ার জন্য বিজিবি সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

জনগণের নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে হেলিকপ্টার থেকে সরাসরি না ফেলে তাহিরপুর উপজেলার দুর্গম সীমান্তবর্তী টেকেরহাট ও চানঁপুর এলাকার বন্যাদুর্গত ১০০০টি পরিবারের প্রায় ৫০০০ জন অসহায় বানভাসি মানুষের মাঝে বিতরণের জন্য বিজিবি সদস্যদের কাছে এসব ত্রাণসামগ্রী হস্তান্তর করা হয়েছে।

মূলত বিজিবি কর্তৃক বন্যাদুর্গত অসহায় জনগোষ্ঠীর উদ্ধার এবং বিজিবি’র অব্যাহত ত্রাণ তৎপরতা কার্যক্রমকে ফলপ্রসূ করতেই বিজিবি সদর দপ্তর কর্তৃক আজকের এই হেলি মিশন পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *