অভয়নগরে বিশ্বনবী (সঃ) কে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদের সম্মেলন

Uncategorized অন্যান্য

সুমন হোসেন, ( যশোর ) ঃ সোমবার ২৭ জুন, যশোর জেলার অভয়নগর উপজেলায় বিশ্বনবী হযরত মুহাম্মদ (সঃ) ও তার স্ত্রী উম্মুল মু’মিনীন হযরত আয়শা (রাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকালে নওয়াপাড়া সরকারি শংকরপাশা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদের সভাপতি মুফতি সরওয়ার হুসাইন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বরিশাল জেলার সদর উপজেলার জাগুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফতি হেদায়েতুল্লাহ খাঁন আজাদী।

জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদের সাধারণ সম্পাদক মুফতি আজীমুদ্দিন এর সঞ্চালনায় প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ- সাধারণ সম্পাদক মুফতি রেজাউল করিম আবরার।
এ সময় প্রধান মেহমান হিসাবে আলোচনা করেন নওয়াপাড়া ইরশাদুল উলুম মাদরাসার প্রধান মুফতি গোলামুর রহমান।

উল্লেখ্য, সম্মেলনে বিকাল ৪ টা থেকে আছর পর্যন্ত জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদের আগত বিভিন্ন জেলা ও থানার দায়িত্বশীলরা হযরত মুহাম্মদ (সঃ) এর জীবনীর উপর গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

সম্মেলনে বক্তারা বলেন, হযরত মুহাম্মদ (সঃ) এর জীবনী সম্পর্কে সাধারণ মানুষদেরকে জানানোর জন্যে এবং ভারতের নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কতৃক কটুক্তির প্রতিবাদ করা হয়েছে। সরকারের নিকট কটুক্তি কারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন।
এ সময় সিলেটে বন্যা কবলিত মানুষের পাশে ত্রাণ সহযোগিতা করার জন্যে সংগঠনের পক্ষ থেকে নগদ অর্থ সংগ্রহ করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *