কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ইয়াবা সহ ৬ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

মামুন মোল্লা (খুলনা) ঃ খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ২৭০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ টি মোটর সাইকেলসহ ৬ (ছয়) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশ মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযান পরিচালনা কালে যে সকল মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে তাদের নাম ও ঠিকানা যথাক্রমে, কাজল কুমার দত্ত (২৯), পিতা-বিশ্বনাথ দত্ত, সাং-সামসুর রহমান রোড, থানা-খুলনা, মোঃ শহিদুল ইসলাম (৪৬) পিতা-মোঃ আব্দুল খালেক ব্যাপারী, সাং-১৪৯ এপ্রোচ রোড নতুন বাজার, থানা-খুলনা, মোঃ শাহজাহান শিকদার (৪১), পিতা-মোঃ রুস্তম শিকদার, সাং-মুসলমান পাড়া রোড, এ/পি সাং-মিঠুলায়তন, থানা-খুলনা, শেখ সজিব (৩০), পিতা-মৃত: লুৎফর রহমান, সাং-রঘুনাথপুর, থানা-নাজিরপুর, জেলা-পিরোজপুর, এ/পি সাং-ছবেদাতলার মোড়, থানা-খুলনা, নোমান খাঁন(২৭), পিতা-আজাদ খাঁন, সাং-বানরগাতী, থানা-সোনাডাঙ্গা মডেল, এ/পি-সাং-জাহানাবাদ স্কুলের গলি কৃষ্ণনগর, থানা-লবণচরা এবং তামিম হোসেন(২০), পিতা-হোসাইন সরোয়ার, সাং-২ নং কাশেম সড়ক, থানা-খুলনা, খুলনা মহানগরীদের’কে খুলনা মহানগরীর খুলনা ও সোনাডাঙ্গা মডেল থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে।

উপরোক্ত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ২৭০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ টি মোটর সাইকেল আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে।
এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৪ টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী মামলা রুজু করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *