কুমিল্লায় র‍্যাবের অভিযানে প্রাইভেটকারে মাদক পরিবহনের সময় ৬১ কেজি গাঁজা সহ ১ জন আটক

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী প্রাইভেটকারযোগে মাদকের একটি বড় চালান নিয়ে ফেনী জেলার ছাগলনাইয়া হতে ফেনী শহরের দিকে আসছে।

উক্ত তথ্যের ভিত্তিতে বুধবার ৬ জুলাই ৩ টা ৪০ মিনিটে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন মটুয়া কলেজ রোড এলাকায় পাকা রাস্তার উপর একটি বিশেষ অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে।
এ সময় একটি প্রাইভেটকার হতে আসামী ওমর ফারুক শিমুল(২৪), পিতা- কামাল উদ্দিন, সাং- দক্ষিন মটুয়া, থানা- ছাগলনাইয়া, জেলা- ফেনীকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে উক্ত প্রাইভেটকারের ভিতর আসামীর দেখানো ও সনাক্তমতে তার নিজ হাতে বের করে দেয়া মতে পিছনের সীটের পা রাখার জায়গায় এবং ব্যাকডালার ভিতর ৪টি প্লাস্টিকের বস্তায় মোট ৬১ কেজি গাঁজা উদ্ধার সহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদক দ্রব্য (গাঁজা) কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হইতে স্বল্পমূল্যে ক্রয় করে তা ফেনী, ও চট্টগ্রাম সহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৯ লক্ষ ১৫ হাজার টাকা।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *