সরিষাবাড়ীতে শিক্ষার্থী বলাৎকারের চেষ্টা ঘটনায় শিক্ষক গ্রেফতার

Uncategorized অপরাধ

সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে জয়নগর বাবু মোল্লা হাজীবাডী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী (১৪) কে বলাৎকারের চেষ্টার অভিযোগে সোমবার (১৮ জুলাই) রাতে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে সরিষাবাডী থানা পুলিশ।

গ্রেফতারকৃত মাদ্রাসা শিক্ষক জয়নাল আবেদীন (৩২) জামালপুর সদর উপজেলার চরশি খলিফা পাড়া গ্রামের মৃত- অমেজ আলীর ছেলে।মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার ভাটারা ইউনিয়নের জয়নগর বাবু মোল্লা হাজীবাড়ী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসায় সোমবার রাতে তৃতীয় শ্রেণির (১৪) এক শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টা করে শিক্ষক জয়নাল আবেদীন।

ইতোপূর্বেও ওই শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টা করে ওই শিক্ষক। ঘটনার দিন ৯৯৯ এ ফোন দিয়ে শিক্ষককে পুলিশে দেয় স্থানীয় এলাকাবাসী ও শিক্ষার্থীর পরিবার।

পরে এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রের দাদা মুনছের আলী বাদী হয়ে সরিষাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। থানায় দায়ের করা ওই মামলায় শিক্ষক জয়নাল আবেদীন কে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার( ১৯ জুলাই) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন পুলিশ।

জানতে চাইলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল মজিদ জানান , ৩য় শ্রেণির শিক্ষার্থী বলাৎকারের চেষ্টার ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে বলাৎকারের শিকার শিক্ষার্থীর দাদা মামলা করেছেন। পরে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মাদ্রাসা শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *