রাজধানীর হাজারীবাগে র‍্যাবের অভিযানে ১৬৯ বোতল ফেন্সিডিল সহ ১ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে মাদক বিরোধী অভিযানে অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব নিয়মিত আভিযানিক কার্যক্রমের মাধ্যমে মাদকের চোরাচালান, চোরাকারবারী, চোরাচালানের রুট, মাদকস্পট, মাদকদ্রব্য মজুদকারী ও বাজারজাতকারীদের চিহ্নিত করে তাদের গ্রেফতার সহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে যাচ্ছে। র‌্যাব-২ সব সময়ই মাদকের বিরুদ্ধে বলিষ্ঠ অবদান রেখে চলেছে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ৯ আগস্ট দুপুর ১ টায় র‌্যাব-২ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ২/৩ জন মাদক ব্যবসায়ী আমদানী নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে হাজারীবাগ থানাধীন সোনাতনগর এলাকায় বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে।

প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য র‌্যাব-২ এর আভিযানিক দল ১ টা ৩০ মিনিটের সময় উক্তস্থানে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করে।

ঘটনা স্থলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দৌঁড়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ রাহাত আলী (২০), পিতাঃ মোঃ আলমগীর, দিনাজপুর‘কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে নিষিদ্ধ ফেন্সিডিল সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদে প্রথমে অস্বীকার করে।

পরবর্তীতে তার হাতে ধরে রাখা প্লাস্টিকের ব্যাগের ভিতরে ১৬৯ বোতল মাদক (ফেন্সিডিল) পাওয়া যায় যার বর্তমান বাজার মূল্য আনুমানিক- ৪,২২,৫০০ (চার লক্ষ বাইশ হাজার পাঁচশত) টাকা এবং তার পকেটে থাকা দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *