চট্টগ্রামে র‍্যাবের অভিযানে ৫৭৫ বোতল ফেন্সিডিল এবং ২ কেজি গাঁজ সহ ৩ জন আটক

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ র‌্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ফতেহপুর এলাকায় পাকা রাস্তার উপর মাদক দ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ১১ আগস্ট সাড়ে ৩ টার সময় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে আসামী মোঃ নাছির মিয়া (৪১), পিতা- মৃত জয়নাল আবেদীন, মোঃ এমরান হোসেন (২১), পিতা- আঃ কাদেরএবং মোঃ সাদ্দাম হোসেন (২০), পিতা-মৃত জয়নাল আবেদীন, সর্ব সাং- কেচকীমোড়া, থানা-চৌদ্দগ্রাম,জেলা-কুমিল্লাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে তাদের হেফাজতে থাকা ৩ টি প্লাস্টিকের বস্তার ভিতর হতে আসামীদের নিজ হাতে বের করে দেয়া মতে সর্বমোট ৫৭৫ বোতল ফেন্সিডিল ও ২ কেজি গাঁজা উদ্ধারসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজসে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিল ও গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনী, নোয়াখালী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *