আ’লীগ নেতাকে পিটিয়ে পদ-পদবী হারালেন উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক

Uncategorized রাজনীতি

সরিষাবাড়ী ( জামালপুর) প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ীতে গ্রাম্য সালিশে আওয়ামীলীগ নেতা ও আইনজীবীকে মারধর করায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কামরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুস সালামকে (জিএস) দলীয় পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ সাময়িক বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত সাময়িক বহিষ্কারাদেশ পত্র সূত্রে জানা যায়, ১৩ আগস্ট মো. আব্দুস সালাম এক গ্রাম্য সালিশি বৈঠকে জনসম্মুখে সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আলমগীর হোসেন জীবনের ওপর চড়াও হন ও তাকে মারধর করেন। বর্তমানে তিনি জামালপুর হাসপাতালে চিকিৎসাধীন।
এতে সংগঠনের ভাবমূর্তি ব্যাপকভাবে ক্ষুণ্ন হয়, যা সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী।

বিষয়টি জেলা আওয়ামী লীগের নজরে আসায় সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের দায়ে গঠনতন্ত্রের ৪৭ (১) ধারা মোতাবেক তাকে আওয়ামী লীগ সরিষাবাড়ী উপজেলা শাখার কার্যনির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদকের পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয় এবং কেন তাকে স্থায়ী বহিষ্কার করা হবে না তা পত্র পাওয়ার সাতদিনের মধ্যে জানাতে নির্দেশ দেওয়া হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *