রাজধানীর মোহাম্মদপুর এলাকায় বিএসটিআই এর মোবাইল কোর্ট কর্তৃক জরিমানা আদায়

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ বুধবার ১৭ আগস্ট, রাজধানীর মোহাম্মদপুর এলাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর আইন, ২০১৮ অনুসারে বাধ্যতামূলক পাউরুটি, বিস্কুট ও কেক পণ্যের অনুকূলে বিএসটিআই’র সনদ গ্রহণ ব্যতিত তৈরী, বিক্রয়, বিতরণ ও বাজারজাতের অপরাধে খাজা ‍ফুড প্রোডাক্টস, এইচ-৮৬/২/এ জাফরাবাদ, সাদেকখান রোড, রায়েরবাজার, মোহাম্মদপুর, ঢাকা-কে ২৫,০০০ টাকা জরিমানা ও ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮ অনুসারে ১০,০০.০০ টাকা জরিমানা করা হয়।

এছাড়াও, জে এম এক্সপ্রেস ফিলিং এন্ড সার্ভিস সেন্টার, বেড়ীবাঁধ, মোহাম্মদপুর, ঢাকা প্রতিষ্ঠানটির অকটেন, পেট্রোল ও ডিজেল ও এ এন্ড টি ট্রেডাস, ৫২/১৭, সুলতানগঞ্জ রোড, বেড়ীবাঁধ, মোহাম্মদপুর, ঢাকা এর সিলিন্ডার গ্যাস পরিমাপ যাচাই করা হলে প্রত্যেকটিতে সঠিক পাওয়ায় ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

উক্ত মোবাইল কোর্ট বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসিব সরকার এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে বিএসটিআই এর কর্মকর্তা নোভেরা বিনতে নূর, ফিল্ড অফিসার (সিএম) ও ইনজামামুল হক, পরিদর্শক (মেট) দায়িত্ব পালন করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *