নরসিংদীর রায়পুরা থানার চাঞ্চল্যকর অপহরণ মামলার ভিকটিম উদ্ধার সহ অপহরণকারী গ্রেফতার

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ গত ২১ আগস্ট মোঃ আমির হোসেন (৪৫), পিতা- মোঃ নিজাম উদ্দিন, সাং- লোচনপুর, থানা- রায়পুরা, জেলা- নরসিংদী থানায় লিখিতভাবে জানায় যে, বিবাদী মোঃ জীবন মিয়া (১৯), পিতা- স্বপন মিয়া, সাং- জাহাঙ্গীরনগর, ইউপি-অলিপুরা, থানা- রায়পুরা, জেলা- নরসিংদী সহ অজ্ঞাতনামা ৩/৪ জন ছেলে মিলে আমার মেয়ে ফারিয়া ইসলাম রামিশা (১৫) স্কুলে যাওয়া আসার সময়ে উতক্ত করে এবং প্রেম নিবেদন করেন। বিষয়টি বিবাদীর বাবা-মার কাছে নালিশ দিলে বিবাদী জীবন মিয়া আরো ক্ষিপ্ত হয়ে তার মেয়েকে অপহরণের হুমকি হুমকি দেয় ।

পরবর্তীতে ২১ আগস্ট বিকাল ৪ থেকে ৪ টা ২০ মিনিটের সময় রায়পুরা থানাধীন লোচনপুর সাকিনস্থ কুরার মিলের সামনে থেকে জোর পূর্বক বিবাদী ও তার সহযোগীরা সাদা প্রাইভেটকারে ভিকটিমকে তুলে নিয়ে যায়।

উক্ত ঘটনার প্রেক্ষিতে নরসিংদী জেলার পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম, (পিপিএম) এর নির্দেশে, সহকারী পুলিশ সুপার, সত্যজিৎ কুমার ঘোষের প্রত্যক্ষ তদারকিতে অফিসার ইনচার্জ, রায়পুরা থানা মোঃ আজিজুর রহমানের নেতৃত্বে থানা এবং ডিবির একটি টিম নিবিড়ভাবে কাজ শুরু করে।

ঘটনাস্থল পরিদর্শন, প্রত্যক্ষ সাক্ষীদের নিবিড় জিজ্ঞাসাবাদ এবং তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নিশ্চিত হবার পরেই এসআই বিল্লাল হোসেন খান এবং ডিবির এসআই সাদেকুর রহমান এর নেতৃেত্ব একটি অভিযানিক দলকে ময়মনসিংহে গমন পূর্বক ভিকটিম ফারিয়া ইসলাম রামিশা (১৫) উদ্ধার করা হয় এবং ঘটনার সাথে জড়িত মূল আসামী জীবন মিয়া (১৯), পিতা- স্বপন মিয়া, সাং- জাহাঙ্গীরনগর, ইউপি-অলিপুরা, থানা- রায়পুরা, জেলা- নরসিংদীকে, ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রায়পুরা থানার মামলা নং- ২৬ তারিখ- ২৩/০৮/২২, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০০ (সংশোধনী) ২০২০ এর ৭/৩০ রুজু করা হয়।
গ্রেপ্তারকৃত আসামীকে যথাযথ পুলিশ প্রহরায় আদালতে প্রেরণ করা হইছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *