নীলফামারিতে পূজা উদযাপন পরিষদ ও হিন্দু- বৌদ্ধ- খ্রিস্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপারের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ নীলফামারী হবে সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত, নেতিবাচক খবরের শিরোনামে নয়, নীলফামারী আসবে ইতিবাচক খবরের শিরোনামে” কমিউনিটি পুলিশিং ফোরাম, পূজা উদযাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় পুলিশ সুপার, নীলফামারী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম।

বুধবার ৭ সেপ্টেম্বর, সকাল সাড়ে ১০.টায় পুলিশ সুপারের কার্যালয়, কনফারেন্স রুমে মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম, পুলিশ সুপার,নীলফামারী
সভাপতিত্বে কমিউনিটি পুলিশিং ফোরাম, পূজা উদযাপন পরিষদ ও হিন্দু- বৌদ্ধ- খ্রিস্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় পুলিশ সুপার সকল নেতৃবৃন্দের সাথে পরিচিত হোন এবং তাদের কথা শোনেন। পুলিশ সুপার তার বক্তৃতায় বলেন নীলফামারী জেলায় যে সাম্প্রদায়িক সম্প্রীতি বিরাজ করছে তা অক্ষুন্ন রাখতে জেলা পুলিশ কাজ করে যাবে। আসন্ন হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজায়, পূজা মন্ডপগুলোতে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হবে। সেই সাথে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের কঠোর হস্তে দমন করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, দেওয়ান কামাল আহমেদ, মেয়র, নীলফামারী পৌরসভা, সভাপতি, জেলা আওয়ামী লীগ, নীলফামারী ও আহ্বায়ক কমিউনিটি পুলিশিং ফোরাম, নীলফামারী জেলা; মোকছেদুল মোমিন, চেয়ারম্যান উপজেলা পরিষদ, সৈয়দপুর ও আহ্বায়ক কমিউনিটি পুলিশিং ফোরাম, সৈয়দপুর উপজেলা, উত্তম কুমার রায়, সভাপতি, পূজা উদযাপন পরিষদ,নীলফামারী জেলা, খোকা রাম রায়, সভাপতি, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ,নীলফামারী জেলা; কমিউনিটি পুলিশিং ফোরাম, পূজা উদযাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের অন্যান্য নেতৃবৃন্দসহ সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ, ওসি ডিবি,ওসি ডিএসবি ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ ‌এবং ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মতবিনিময় সভায় সঞ্চালনায় ছিলেন, মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), নীলফামারী।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *