যশোর রামনগরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

Uncategorized আইন ও আদালত

যশোর প্রতিনিধি ঃ যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়নের সতীঘাটায় কামালপুর গ্রামের প্রেমিকা দৃষ্টি সাহা (১৪) একই গ্রামের প্রেমিক কামালপুর রাজবংশী পাড়া বাপ্পি বিশ্বাস (১৮) এর বাড়িতে বিয়ের দাবিতে অনশনরত অবস্থায় মেয়ের বয়স কম হওয়ায় তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

শুক্রবার গভীর রাতে প্রেমিকা দৃষ্টি সাহা প্রেমিক বাপ্পি বিশ্বাসের বাড়ীতে বিয়ের দাবিতে অনশন করে বলে জানা যায়।
সূত্র জানায়, যশোরে রামনগর ইউনিয়নে সতীঘাটা কামালপুর গ্রামের সুমন সাহার মেয়ে দৃষ্টি সাহা এবং নিরমল বিশ্বাস এর ছেলে বাপ্পি বিশ্বাস এর সাথে দু’জনের মধ্যে প্রায় তিন বছর ধরে প্রেমজ সম্পর্ক চলছিলো। ওই প্রেমিক-প্রেমিকা দুই জনই সতীঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। ওই দুই শিক্ষার্থীদের বিরুদ্ধে এলাকায় বিভিন্ন স্থানে জনগণের কাছে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছে বলে অভিযোগ রয়েছে।

গত ৫ সেপ্টেম্বর প্রেমিক ও প্রেমিকা দুই জনই কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। এ ঘটনায় মেয়ের বাবা সুমন সাহা বাদী হয়ে গত ৬ সেপ্টেম্বর যশোর কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনাটি এলাকায় চারিদিকে ছড়িয়ে পড়লে আলোচনা-সমালোচনা ঝড় শুরু হয়ে যায়। মামলার দায়িত্ব পড়ে এস আই রেজাউল ইসলামের উপর।

এই ঘটনা বিষয় রামনগর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফ সংবাদ পেয়ে তাৎক্ষণিক মেয়ে এবং ছেলেকে উদ্ধার অভিযান চালিয়ে অবশেষে ১ দিনের মধ্যে ওই প্রেমিক-প্রেমিকাকে উদ্ধার করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করেন।

গতকাল শুক্রবার ৭ অক্টোবর গভীর রাত আনুমানিক ৩ টার দিকে পুনরায় প্রেমিকা ওই প্রেমিকের বাড়ীতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেন। এ ঘটনার খবর পেয়ে এস আই রেজাউল করিম ঘটনা স্থান পরিদর্শন করেন এবং ঘটনাটি সত্যতা নিশ্চিত করেন।

অবশেষে মেয়ে বয়স কম হওয়ার কারণে শনিবার সন্ধ্যার সময় কোতয়ালী মডেল থানার এস আই মনিরুজ্জামান এবং এস আই রেজাউল করিম ফোর্স সহ প্রেমিকা দৃষ্টি সাহাকে পুলিশ হেফাজতে ও তার পিতা মাতাকে গাড়ীতে তুলে যশোরে কোতয়ালী মডেল থানায় নিয়ে যান।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *