নড়াইলে ”’ নিশ্ছিদ্র নিরাপত্তায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে জেলা পরিষদ নির্বাচন সম্পন্ন

Uncategorized অন্যান্য

মোঃ রফিকুল ইসলাম (নড়াইল) ঃ সোমবার ১৭ অক্টোবর, নড়াইল জেলা পরিষদ নির্বাচন -২০২২ নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। নড়াইল, লোহাগড়া ও কালিয়া উপজেলার ৪ টি ভোট কেন্দ্রে সকাল ৯ থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোটারগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদান করেন।
আইন-শৃঙ্খলা ও সার্বিক নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ উপলক্ষ্যে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন পুলিশ সুপার মোসা: সাদিরা খাতুন, নড়াইল।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, নারী-পুরুষ সকলের ভোটাধিকার রয়েছে। সকলে নির্বিঘ্নে ও নিরাপদ পরিবেশে স্বতঃস্ফূর্তভাবে ভোটাধিকার প্রয়োগ করবে। তিনি আরো বলেন, আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি আনসার ও র‍্যাব সদস্যগণ নিয়োজিত রয়েছে। কোনো কেন্দ্রে সমস্যা দেখা দিলে দ্রুত সিনিয়র অফিসার, সংশ্লিষ্ট কর্মকর্তা বা কন্ট্রোলে যোগাযোগ করার জন্য তিনি সকলকে পরামর্শ প্রদান করেন।

পুলিশ সুপার এ সময় আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত সকলকে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে ভদ্র ও মার্জিত আচরণের মাধ্যমে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের জন্য নির্দেশনা প্রদান করেন। এ সময় নড়াইল জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ সহ সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *