নিরাপদ ও পুষ্টিসমৃদ্ধ সুষম খাদ্য গ্রহন করুন,সবাইকে নিয়ে সুস্থ থাকুন”-আব্দুল কাইউম সরকার চেয়ারম্যান বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ নিরাপদ ও পুষ্টিসমৃদ্ধ সুষম খাদ্য গ্রহন করুন,সবাইকে নিয়ে সুস্থ থাকুন”এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পর্যায়ে জনপ্রতিনিধিদের অংশগ্রহণের নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার ২৮ ডিসেম্বর, বিকালে কালিয়াকৈর উপজেলা প্রশাসন ও বাংলাদেশ নিরাপদ খাদ্য কতৃপক্ষের আয়োজনে, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মোঃ আব্দুল কাইউম সরকার। জনপ্রতিনিধিদের খাদ্য বিষয়ক সমস্যা গুলোর বিভিন্ন প্রশ্ন নিয়ে আলোচনা করেন তিনি।

এ সময় বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম সরকার বলেন,নিরাপদ ও পুষ্টিসমৃদ্ধ সুষম খাদ্য গ্রহন করুন,সবাইকে নিয়ে সুস্থ থাকুন।

তিনি আরও বলেন, সারাদেশে যাতে নিরাপদে খাবার খেয়ে মানুষ বেঁচে থাকতে পারে আর এই নিরাপদ খাদ্য সব শ্রেণীর মানুষের মধ্যে পৌঁছে দেয়া।
তিনি বলেন খাবার কিভাবে সংগ্রহ করবো, কিভাবে খাব, সব শ্রেনীর মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টি করা।

এছাড়াও উক্ত সেমিনারে আলোচনা করেন, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য মন্জুর মোর্শেদ, বাংলাদেশ নিরাপদ খাদ্য কতৃপক্ষ জেলা কার্যালয় গাজীপুর-,ফারজানা ইয়াসমিন সোনিয়া, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা, ইমদাদুল ইসলাম ,কালিয়াকৈর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন,কালিয়াকৈর প্রেস ক্লাবের সভাপতি আইয়ুব রানা সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, পৌরসভার প্যানেল মেয়র, কাউন্সিলর সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *