রংপুরে বিভিন্ন পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানের সাথে বিএসটিআই এর মতবিনিময় সভা ও গণশুনানি অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর বিভাগীয় অফিস রংপুরের সভাকক্ষে সুশাসন প্রতিষ্ঠায় সেবা গ্রহীতার গণশুনানী, অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা, তথ্য অধিকার আইন এবং সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিএসটিআই এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান মফিজ উদ্দিন আহমেদ , উপ-পরিচালক (মেট্রোলজি)।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রংপুর মহানগরের বেকারী, চানাচুর, লাচ্ছা সেমাই, পিভিসি পাইপ ইত্যাদি উৎপাদনকারী ২৫টি প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ। পরিশেষে সভাপতি রংপুর জেলার বিভিন্ন পণ্য উৎপাদনকারীদের প্রতিনিধিদের এ সভায় যোগদান করার জন্য ধন্যবাদ জানান।

সরকারের সকল নিয়ম কানুন মেনে চলতে হবে। তাই ব্যবসার সকল কাগজপত্র হালনাগাদ রাখতে হবে। ২০৪১ এ উন্নত বাংলাদেশ বিনির্মাণে সরকারে সকল উন্নয়ন মূলক কাজে কাধে কাধ রেখে এগিয়ে যেতে হবে।

ভোক্তার স্বার্থ রক্ষার্থে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে। তিনি সিটিজেন চার্টার অনুযায়ী উল্লেখিত সময়সীমার মধ্যে লাইসেন্স / সনদপত্র প্রদানের লক্ষ্যে কাজ করার আহবান জানান।

বিএসটিআইতে আগত সেবাগ্রহীদের প্রতি অন্যায়, বৈষম্যমূলক বা হয়রানিমূলক আচরণ করা যাবে না মর্মে নির্দেশনা প্রদান করেন। স্টেকহোল্ডারদের উন্নয়নের জন্য পরামর্শের প্রয়োজন হলে যোগযোগ করার অনুরোধ জানান।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *