পুলিশ হেডকোর্য়ার্টাস `SOP For Beat Policing, 2020’ এর নির্দেশাণা অনুযায়ী বিট অফিসারদের দায়িত্ব ও কর্তব্য সংক্রান্ত সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক ঃ শনিবার ৩১ ডিসেম্বর সকাল ৯ টার সময় এসএমপি‘র পুলিশ হেডকোয়ার্টাসের সম্মেলন কক্ষে বাংলাদেশ পুলিশ হেডকোর্য়ার্টাস `SOP For Beat Policing, 2020’ এর নির্দেশাণা অনুযায়ী বিট অফিসারদের দায়িত্ব ও কর্তব্য সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মুঃ মাসুদ রানা। এছাড়াও উপস্থিত ছিলেন সকল বিট থেকে আগত বিট অফিসারবৃন্দ।

অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মুঃ মাসুদ রানা বাংলাদেশ পুলিশ হেডকোর্য়ার্টাস `SOP For Beat Policing, 2020’ এর নির্দেশাণা অনুযায়ী বিট অফিসারদের দায়িত্ব ও কর্তব্য সংক্রান্ত বিসয় সমূহ তুলে ধরেন এবং বিট অফিসারবৃন্দদের বাংলাদেশ পুলিশ হেডকোর্য়ার্টাস `SOP For Beat Policing, 2020’ এর নির্দেশাণা অনুযায়ী দায়িত্ব পালনের জন্য নির্দেশণা প্রদান করেন। এসময় আগত অফিসারবৃন্দ নিজ নিজ বিট এলাকা সক্রান্ত বিভিন্ন বিষয় সভাপতির কাছে তুলে ধরেন।

সর্বশেষে সকল বিট এলাকায় আইন-শৃংঙ্খলা যথাযথভাবে নিয়ন্ত্রণ করার জন্য বাংলাদেশ পুলিশ হেডকোর্য়ার্টাস `SOP For Beat Policing, 2020’ এর নির্দেশাণা অনুস্মরণ করার পরামর্শ প্রদান করে সভাপতি মহোদয় আগত সকল বিট অফিসার সহ সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *