আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে ঢাকাইয়া চলচ্চিত্র অভিনেত্রী মাহিয়া মাহি প্রতিক্রিয়া

Uncategorized অন্যান্য


চাপাইনবয়াবগঞ্জ প্রতিনিধি ঃ চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট) আসনের উপ-নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে তাকে নৌকা প্রতীকের মনোনয়ন দেওয়া হয়নি।

গতকাল রবিবার (১ জানুয়ারি) সন্ধ্যায় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। ওই আসনে আওয়ামী লীগের মনোয়ন পেয়েছেন জিয়াউর রহমান। তিনি এর আগে নবম জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তের পর জিয়াউর রহমানকে শুভেচ্ছা জানিয়ে ঢাকাইয়া চলচিত্রের অভিনেত্রী মাহিয়া মাহি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে একটি ভিডিও বার্তার মাধ্যমে তার প্রতিক্রিয়া ব্যাক্ত করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় মাহিয়া মাহি জানান, মনোনয়ন না পেলেও দলের সিদ্ধান্ত মেনে নিয়ে জিয়াউর রহমানের পক্ষে কাজ করে যাবেন তিনি।

মাহি বলেন, “আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামী লীগ মনোনয়ন দিয়েছে জিয়াউর রহমানকে। তাকে অনেক অনেক শুভকামনা।

আমাদের দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের জন্য যে সিদ্ধান্ত নেবেন, দলের সর্বোচ্চ ভালোর জন্য সিদ্ধান্ত নেবেন। এই বিশ্বাস আমার অনেক আগে থেকেই ছিল এবং এখনো আছে।”

তিনি বলেন, “প্রধানমন্ত্রী যাকে পছন্দ করেছেন তিনিই ভালো হবেন। জিয়াউর রহমান ও নৌকা প্রতীকের পক্ষে আমি মাঠে কাজ করব।”

নৌকা প্রতীকের জয় হবে প্রত্যাশা রেখে মাহি বলেন, “আগামী ১ ফেব্রুয়ারি ৫০ হাজার ভোটের ব্যবধানে নৌকা জয়ী হবে এবং চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আবারও নৌকার জয়জয়কার হবে।

ওই এলাকার সবাইকে আমি বলব, আপনারা সবাই নৌকার পক্ষে থাকবেন।”
এছাড়া আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনা অন্যান্য প্রার্থীদের উদ্দেশ্যে অভিনেত্রী বলেন, “সবাই চলেন আমরা একসঙ্গে কাজ করি। আমরা নৌকাকে জয়যুক্ত করি। প্রধানমন্ত্রীকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন উপহার দেই।”

এর আগে গত ৩০ ডিসেম্বর মনোনয়নপত্র জমা দেন মাহিয়া মাহি। ওইদিন সন্ধ্যায় আওয়ামী লীগের ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে হাজির হয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের হাতে মনোনয়নপত্র জমা দেন তিনি। এর আগে, আসন্ন উপনির্বাচনে অংশ নিতে মঙ্গলবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেন মাহি।

হঠাৎ করে মাহির এই গণসংযোগে এলাকার বাসিন্দাদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। প্রসঙ্গত, সংসদ থেকে বিএনপির পদত্যাগের ফলে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনটি শূন্য হয়েছে। আগামী ১ ফেব্রুয়ারি ওই আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।
নির্বাচনকে সামনে রেখে আগ্রহী প্রার্থীদের কাছে মনোনয়ন ফরম বিক্রি শুরু করে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *