বিএমএসএস’র সিরাজগঞ্জ জেলা কমিটি গঠন উপলক্ষে চা চক্র ও প্রীতি আলোচনা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


স্টাফ রিপোর্টার: বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর সিরাজগঞ্জ জেলা কমিটি গঠনের লক্ষ্যে গত শুক্রবার ১০ ফেব্রুয়ারী, বিকাল ৪ টাশ সিরাজগঞ্জের পাঁচলিয়াস্থ হোটেল মুসাফিরে এক চা চক্র ও প্রীতি আলোচনা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি ভাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি জুয়েল আহমেদ, প্রচার সম্পাদক আল আমিন স্বাধীন।

উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রাজশাহী বিভাগীয় কমিটির উপ সাংস্কৃতি বিষয় সম্পাদক মোঃ মুনসুর হেলাল।

সাংবাদিক সহযোদ্ধাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় ধর্ম বিষয়ক সম্পাদক মুফতি হারুনুর রশিদ হাবিবুল্লাহ্ , সিরাজগঞ্জ জেলা শাখার সহযোদ্ধা এস,এম,রুহুল তাড়াশী, আরিফুল ইসলাম চিস্তী, আরিফুল ইসলাম আরিফ, আব্দুল মমিন, মজিবুর রহমান, করিব বকসো, আতাউর রহমান, লিটন সরকার, সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, শাহাবুদ্দিন সেলিম, সেরাজুল ইসলাম, মুস্তাকিম বিল্লাহ, শেখ মোহাম্মাদ করিম সহ সিরাজগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত প্রমূখ সাংবাদিক সহযোদ্ধারা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে ভার্চুয়াল আলোচনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান এবং রাজশাহী বিভাগীয় সভাপতি জনাব জুয়েল আহমেদ সকল সাংবাদিক সহযোদ্ধাদের সাথে বিভিন্ন দিকনির্দেশনা মূলক আলোচনা করেন।
খন্দকার আছিফুর রহমান বলেন, বাংলাদেশের যে কোন যায়গায় যে কোনো সাংবাদিক নির্যাতিত নিপীড়িত, মিথ্যা মামলা ও হামলার শিকার হলে তাঁর পাশে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি যেভাবে ছিলো -আছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।

আর এই সংগঠনে কোনো প্রকারের অার্থিক লেনদেন সম্পুর্ণ নিষিদ্ধ। যদি অর্থ লেনদেনের সাথে জড়িত কাউকে পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধে চুড়ান্ত ব্যবস্থা নেওয়া হবে ইনশাআল্লাহ।
আপনারা আপনাদের কাজ সততার সাথে চালিয়ে যাবেন আপনাদের লিখনীর মাধ্যমে দেশ ও জাতির কথা তুলে ধরবেন। আপনাদের পাশে ছিলাম আছি এবং থাকবো ইনশাআল্লাহ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *