তানযীমুল উম্মাহ গার্লস মাদ্রাসা, চট্টগ্রাম শাখার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২৩ ইং অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


চট্টগ্রাম প্রতিনিধি : গত শনিবার ১৮ ফেব্রুয়ারি, তানযীমুল উম্মাহ ফাউন্ডেশন পরিচালিত তানযীমুল উম্মাহ গার্লস মাদ্রাসা, চট্টগ্রাম শাখার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা চট্টগ্রাম নগরীর হালিশহর ফইল্ল্যাতলী বাজার সংলগ্ন পি এইচ আমীন একাডেমি মাঠে অনুষ্ঠিত হয়।

তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের সিনিয়র ডিরেক্টর আ ন ম রাশেদুল ইসলাম সায়েমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১২ নং সরাইপাড়া ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব নুরুল আমীন।

বিশেষ অতিথি ছিলেন পি এইচ আমীন একাডেমি ম্যানেজিং কমিটির দাতা সদস্য ও প্রাক্তন শিক্ষার্থী পরিষদের সাধারণ সম্পাদক এরশাদুল আমিন, বাংলাদেশ পুলিশ সিএমপি গোয়েন্দা বিভাগের পরিদর্শক জামাল উদ্দিন, অভিভাবক প্রতিনিধি মোহাম্মদ মাসুদ ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল জনাব হাবিবুর রহমানের স্বাগত বক্তব্য ও শিক্ষার্থীদের সমস্বরে কুরআন তেলাওয়াত এবং তার বাংলা-ইংরেজী অনুবাদ, জাতীয় সংগীত ও তানযীম সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠান শুরুর প্রারম্ভে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের গার্ড অব অনার দিয়ে বরণ করে নেয় ৪র্থ শ্রেণির ছাত্র নাভিদ হাসানের নেতৃত্বে একদল শিক্ষার্থী। বেলুন উড়িয়ে অতিথি মহোদয় অনুষ্ঠানের উদ্বোধন করেন।

বিশিষ্ট কণ্ঠশিল্পী শোয়াইব বিন হাবিবের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাদ্রাসার কো-অর্ডিনেটর শফিউল আলম ও নাজেম-এ-তালিমাত আলি আহমদ সহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও অভিভাবকগণ।

পিটি ও সাংস্কৃতিক শিক্ষক হাফেজ আহমদ ফয়সালের নেতৃত্বে সকল সংশ্লিষ্ট শিক্ষকদের সমন্বয়ে বিভিন্ন খেলার ইভেন্টগুলো পরিচালিত হয়। মেয়েদের আকর্ষণীয় মিউজিক্যাল চেয়ার ও ছেলেদের ফুটবল খেলার মধ্য দিয়ে প্রতিযোগিতার শেষ হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *