কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল সহ ৫ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


মামুন মোল্লা (খুলনা) ঃ খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ১ কেজি ২০০ গ্রাম গাঁজা, ১৭ বোতল ফেন্সিডিল, ২০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ টি রিক্সাসহ ৫ (পাঁচ) জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


জানা গেছে, গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশ মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে। উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে যে সকল মাদক ব্যাবসায়ী কে গ্রেফতার করা হয়েছে তাদের নাম ও ঠিকানা যথাক্রমে, মোঃ সিরাজুল ইসলাম
( ২০), পিতা-মোঃ নুর ইসলাম গাজী, সাং-টুটপাড়া, থানা-খুলনা, মোঃ আমির আলী (৩৮), পিতা-মৃত: সিদ্দিক মোল্যা, সাং-টুটপাড়া ওয়েষ্ট সার্কুলার রোড, থানা-খুলনা, মোঃ মিজানুর রহমান (২৪), পিতা-আবুল হোসেন, সাং-মহেশ্বরপাশা, থানা-দৌলতপুর, শ্রী দুলাল দাস (২২), পিতা-শ্রী গঙ্গাঁ দাস, সাং-ধুনার গ্রাম, থানা-মনিরামপুর, জেলা-যশোর এবং মোঃ আল আমিন সরদার (২০), পিতা-মোঃ আব্দুল হান্নান সরদার, সাং-ভবেরবেড়, থানা-বেনাপোল, জেলা-যশোরদের।

এসকল মাদক ব্যাবসায়ীদের খুলনা মহানগরীর বিভিন্ন থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে।

উপরোক্ত মাদক ব্যাবসায়ীদের কাছ থেকে ১ কেজি ২০০ গ্রাম গাঁজা, ১৭ বোতল ফেন্সিডিল, ২০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ টি রিক্সা আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৪ টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী মামলা রুজু করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *