মাগুরায় বুদ্ধি প্রতিবন্ধীকে জোরপূর্বক ধর্ষণের প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব -৬

Uncategorized আইন ও আদালত


পিংকি জাহানারা : :মাগুরায় বুদ্ধি প্রতিবন্ধী ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগে অভিযুক্ত প্রধান আসামী মোঃ বাকারুল ইসলাম (৪০) কে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে ঝিনাইদহ জেলার সদর থানাধীন ছয়ালপুট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে গত ২১ মার্চ, গ্রেফতার করে, এ খবর সংশ্লিষ্ট সূত্রের।

র‍্যাব – ৬ এর একটি সূত্র আরো জানায় বুদ্ধি প্রতিবন্ধী ভিকটিম তার বাবা-মা ও বড় বোনের সাথে মাগুরা সদর থানা এলাকায় বসবাস করে আসছে। আসামী মোঃ বাকারুল ইসলাম ভিকটিমের প্রতিবেশী।

গত ২১ ফেব্রুয়ারি ভিকটিমের বাড়ির সবাই কাজের তাগিদে বাড়ির বাইরে থাকায় সুযোগ বুঝে আসামী বাকারুল বুদ্ধি প্রতিবন্ধী ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে।

তখন ভিকটিমের ডাক-চিৎকারে তার মা ও বোনসহ আশেপাশের লোকজন বাড়িতে আসলে আসামী পালিয়ে যায়। পরবর্তীতে বুদ্ধি প্রতিবন্ধী ভিকটিমের বড় বোন বাদী হয়ে মাগুরা জেলার সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর থেকেই আসামী আত্মগোপন করে।

ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং ধর্ষণকারীকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় গত ২১ মার্চ, মূল ধর্ষণকারী মোঃ বাকারুল ইসলাম (৪০) কে র‍্যাব -৬ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী জিজ্ঞেসাবাদে উক্ত ঘটনায় সম্পৃক্ততার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে মাগুরা জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব -৬ এর একটি সুত্র।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *