পাবনায় বিএসটিআই এর সাড়াশি অভিযান

Uncategorized আইন ও আদালত


!! মেসার্স এস সান ফুড এন্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ কে ৫০০০০ টাকা জরিমানাসহ ৪৫ কার্টুন মালামাল জব্দ পূর্বক ধ্বংস !!


নিজস্ব প্রতিনিধি : পাবনা জেলা প্রশাসন ও বিএসটিআই এর বিভাগীয় অফিস রাজশাহীর যৌথ উদ্যোগে পাবনা জেলার সদর উপজেলার জোতগৌরি, জালালপুর এলাকায় একটি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বাধ্যতা মূলক পণ্য আর্টিফিসিয়াল ফ্লেভার ড্রিংক, এডিবল জেল ও আইসললি এর অনুকূলে গুণগত মান সনদ গ্রহণ না করে পণ্যের মোড়কে অবৈধভাবে বিএসটিআই এর মানচিহ্ন ব্যবহার করায় মেসার্স এস সান ফুড এন্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ কে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর আইন -২০১৮ অনুযায়ী ৫০০০০ টাকা জরিমানা করা হয় এবং ৪৫ কার্টুন মালামাল জব্দ করে ধ্বংস করা হয়।

উক্ত মোবাইল কোর্ট পাবনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট লুৎফুন নাহার শারমীন এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করেন।

মোবাইল কোর্টের প্রসিকিউটর হিসেবে মোঃ আমিনুল ইসলাম, ফিল্ড অফিসার ( সিএম) উপস্থিত ছিলেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগের আওতাধীন পাবনা জেলা কার্যলয়ের ফিল্ড অফিসার ( সিএম) মো: আমিনুল ইসলাম আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় কার্যলয়ের এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *