ডিএনসি’র টেকনাফ বিশেষ জোনের মাদক বিরোধী অভিযানে ১৩৪ বোতল ফেনসিডিল ও ৬০০ পিস ইয়াবা সহ ১ জন আটক

Uncategorized আইন ও আদালত


টেকনাফ প্রতিনিধি : মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি’র টেকনাফ বিশেষ জোনের একটি আভিযানিক দল টেকনাফ মডেল থানাধীন হ্নীলা ইউপির ফুলের ডেইল, দক্ষিন হিল্লা এলাকায় মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে।

উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে, মৃত আব্দুল জলিল এর ছেলে আলমগীর (২৬) কে ১৩৪ বোতল ফেনসিডিল ও ৬০০ পিস মিথাইল অ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলট সহ আটক করা হয় ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা জানান, ২৬ মার্চ গভীর রাত ১ টার দিকে তার টিম আলমগীর (২৬) কে এর নিজ বসতঘরের শয়নকক্ষে খাটের নিচে মেঝেতে একটি সিনথেটিক বস্তার ভিতর ১৩৪ বোতল ফেনসিডিল ও ৬০০ পিস ইয়াবাসহ তাকে হাতেনাতে গ্রেফতার করে।

তিনি আরো জানান আলমগীর (২৬) দীর্ঘদিন ধরে ফেন্সিডিল ও ইয়াবা ব্যবসা করে আসছে বলে জানা যায়, জিজ্ঞাসাবাদে আসামী আলমগীর (২৬) আরও জানায়, সে বাংলাদেশ ভারত সীমান্তের বিভিন্ন জেলাগুলো হতে কৌশলে বিভিন্ন ফলের গাড়ীতে করে উক্ত ফেন্সিডিল গুলো টেকনাফে এনে পাইকারী ও খুচরা বিক্রি করে আসছে।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন, টেকনাফ মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী একটি মামলা দায়ের করেছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *