খুলনায় ক্লুলেস রাফি হত্যাকান্ডের ৮ আসামীকে গ্রেফতার করেছে লবনচরা থানা পুলিশ 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা সারাদেশ

পিংকি জাহানারা : খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র  রূপসা ব্রীজ সংলগ্ন লবনচরা থানাধীন পার্শ্ববর্তী  ডেসটিনির মাঠ নামক পরিত্যক্ত এলাকায় সংগঠিত ক্লুলেস  রাফি হত্যা মামলার রহস্য উদঘাটন ও  ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় জড়িত সংঘবদ্ধ চক্রের ৮  সদস্যকে গ্রেফতার করেছে লবনচরা থানা পুলিশ। জিরো পয়েন্ট এলাকা থেকে হত্যাকান্ডের সাথে জড়িত এ ৮ আসামীকে লবনচরা থানা পুলিশ  গ্রেফতার করে।
এ বিষয়ে খুলনা মেট্রো পলিটন পুলিশের ডেপুটি কমিশনার মোঃ তাজুল ইসলাম জানান,আজ থেকে  প্রায় ১৫ দিন আগে অর্থাৎ এ মাসের ২ তারিখে দুষ্কৃতকারীরা রাফিকে মেরে তার ইজিবাইকটি নিয়ে যায়। এবং আমরা ৩ তারিখ আমাদের লবনচরা থানায় মামলা করি।সেই ঘটনার প্রেক্ষিতে আমাদের বিশেষ টিম কাজ করা শুরু করে। আমরা ১৫ দিনের মাথায় আজকে জিরো পয়েন্টে আমাদের বিশেষ টিম কাজ করছিল। আমাদের প্রথমেই চোখে পড়ে যে কিছু যুবক ইজিবাইক ছিনতাই করার উদ্দেশ্য যাচ্ছিল।আমাদের সন্দেহ হলে প্রথমে তাদের চেক করি। চেক করলে ওদের কাছ থেকে ছুরি পাওয়া যায়।জিজ্ঞেসাবাদ করলে জানা যায়,, ২ তারিখ যে মার্ডারটি হয়েছিল তা ওরাই করেছিল।জিজ্ঞেসাবাদে মার্ডার কেসের সাথে সংশ্লিষ্ট ইজিবাইকটি উদ্ধার করি। বটিয়াঘাটা থেকে ইজিবাইকটির অংশ বিশেষ আমরা উদ্ধার করতে সক্ষম হই।এ ঘটনার প্রেক্ষিতে আমরা এ পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করেছি।
তিনি  আরো জানান ,এটি একটি বিশাল চক্র।লবনচরা, হরিণটানা এলাকায় ইজিবাইকগুলো ছিনতাই করে নিয়ে যায়।অনেক সময় মার্ডারও করে ফেলছে।আজও অপরাধ সংগঠিত করার উদ্দেশ্যে এ ৮ আসামী জড়ো  হয় জিরো পয়েন্ট এলাকায়।এ সময় লবনচরা থানার বিশেষ টিমের সন্দেহ হয়। তাদেরকে  সার্চ করার পর চাকু উদ্ধার হয়।এরপর জিজ্ঞেসাবাদের এক পর্যায়ে হত্যাকান্ঠের সাথে সম্পৃক্ততার কথা তারা  শিকার  করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *