তারেক রহমানের দূর্নীতির বিচার বাংলার মাটিতে হবে ————–বাহাউদ্দিন নাছিম

Uncategorized এইমাত্র বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি

নিজস্ব প্রতিবেদক :  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, দূর্নীতির রাজপুত্র তারেক রহমানের দূর্নীতির বিচার কাজ যখন শুরু হয়েছে তখন মির্জা ফখরুল সাহেব বলছেন তারেক রহমানকে রাজনীতির বাইরে রাখার জন্য বিচার হচ্ছে। আমরা বলতে চাই, তারেক রহমান ও বিএনপির এত ভয় কিসের?


বিজ্ঞাপন

তারা দূর্নীতি করেছে জেনেই বিচারকার্য বাধাগ্রস্ত করতে চাচ্ছে। তারা চ্যাম্পিয়ন দূর্নীতিবাজ জেনেই তদের গঠনতন্ত্রে দূর্নীতির দায়ে সাজাপ্রাপ্তকে রাখার ধারা সংযোজন করেছে। এই দূর্নীতিবাজ তারেক রহমানের দূর্নীতির বিচার বাংলার মাটিতে হবে। কোন অপশক্তি বিচার বন্ধ করতে পারবে না।

আজ ১৯ এপ্রিল বুধবার দুপুরে যাত্রাবাড়ীতে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, স্বৈরশাসকের পকেট থেকে জন্ম নেওয়া বিএনপি দূর্নীতির বিচার চায় না। তারা দেশের মানুষকে পাশ কাটিয়ে অগ্নিসন্ত্রাস করে, দেশকে অস্থিতিশীল করে বিদেশীদের আজ্ঞাবহ হয়ে ক্ষমতায় যেতে চায়, আবারও বাংলাদেশকে দূর্নীতিতে চ্যাম্পিয়ন করতে চায়। বাংলাদেশের মানুষের অধিকার নিয়ে তাদের ছিনিমিনি খেলতে দেওয়া হবে না।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, জাতির পিতার আদর্শে তার কন্যা শেখ হাসিনা মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছেন। যারা মানুষের জন্য কাজকে বাধাগ্রস্ত করছে তাদের জনগণকে সাথে নিয়ে আমরা মোকাবেলা করবো।

স্বেচ্ছাসেবক লীগের এই প্রতিষ্ঠাতা সভাপতি বলেন, স্বেচ্ছাসেবক লীগ মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় কাজ করে যাচ্ছে। রাজনৈতিক কর্মসূচি না রেখে আওয়ামী লীগ মানুষের পাশে থেকে কাজ করছে। অন্যদিকে বিএনপি জামাত পাঁচতারকা হোটেলে ইফতার পার্টি করছে। তারা জনগণের কাছে না গিয়ে বিদেশী দূতাবাসে ধর্ণা দিচ্ছে। তারা গণতন্ত্র বাধাগ্রস্ত করার অপচেষ্টায় লিপ্ত।

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তারিক সাঈদের সঞ্চালনায় ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সহ সভাপতি কাজী শহীদুল্লাহ লিটন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *