গোলাপি সাজে সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের নেতা-কর্মীরা

এইমাত্র রাজধানী রাজনীতি

বিশেষ প্রতিবেদক : গোলাপি সাজে যুবলীগের সপ্তম কংগ্রেসে যোগ দিয়েছেন নেতা-কর্মীরা। শনিবার সকাল থেকেই যুবলীগের নেতা-কর্মীদের পদচারণায় মুখরিত রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে জনসমাগম।
শুক্রবার অনুষ্ঠিত বাংলাদেশ-ভারতের টেস্ট ক্রিকেট ম্যাচে প্রধানমন্ত্রী গোলাপি রঙয়ের বলের উদ্বোধন করেন। এরপর থেকে টেস্টে যাত্রা শুরু হলো গোলাপি বলের। এই পরিপ্রেক্ষিতে কাউন্সিলের পোশাকে প্রাধান্য দেওয়া হয়েছে গোলাপি রঙকে।
গোলাপি রঙের পোশাক ছাড়াও সাদা, লাল, সবুজসহ বিভিন্ন রংয়ের পোশাক পরে সম্মেলনে যোগ দিচ্ছেন নেতাকর্মীরা। এছাড়া নেতা-কর্মীরা নিজেদের পছন্দের প্রার্থীর ছবির পাশাপাশি জাতীয় পতাকাও বহন করে।
কংগ্রেসে যোগ দিতে আসা যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা বলেন, মাননীয় নেত্রী আমাদের পথ প্রদর্শক। আশা করছি, আজ এমন একজন নেতা আসবেন যার হাত ধরে আমরা অনেক দূর এগিয়ে যাব।
ঢাকা মহানগর উত্তর যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. সেলিম খান বলেন, আজকের দিনটির মধ্য দিয়ে যুবলীগ নতুন নেতৃত্ব আসবে। যুবলীগ আবার তার হারানো ঐতিহ্য ফিরে পাবে। আমরা পাব নতুন পথ। যার নেতৃত্বে যুবলীগ আরও শক্তিশালী হবে। আশা করি এমন নেতৃত্বই আসবে।
উল্লেখ্য, ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সপ্তম কংগ্রেসের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। শনিবার সকালে সোহরাওয়ার্দী উদ্যানে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে কংগ্রেসের উদ্বোধন করেন শেখ হাসিনা।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *