THE LUXURY RESRUANT এর শুভ উদ্বোধন

Uncategorized জাতীয় জীবন-যাপন বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

প্রধান অতিথির হাত থেকে পুরস্কার নিচ্ছেন শাহ ইসমাই।

 

নিজস্ব  প্রতিনিধিঃ   গত  শনিবার ৩ দুপুর ১২ টার  সময় জমকালো আয়োজনে বর্নিল সাজে আনুষ্টানিকভাবে ফিতা ও কেক কেটে শুভ উদ্বোধন করা হয় The luxury resruant& banquet hall


বিজ্ঞাপন

সম্পন্ন শীতাতপ নিয়ন্ত্রিত, আধুনিক ও রূচিশীল চোঁখ ধাধানো কারুকাজে সাজানো হয়েছে পুরো রেষ্টুরেন্ট। অত্যন্ত মনোরম পরিবেশে সুদক্ষ বাবুর্চি দ্বারা মান সম্মত ও ঐতিহ্যবাহী খাবার পরিবেশন করা হবে এই ঐতিহ্যবাহী নতুন চাইনিজ রেষ্টুরেন্টে । এখানে রয়েছ পার্টি সেন্টার, হল বুকিং, রয়েছে সুবিশাল গাড়ি পার্কিং এর সুবিধা। সকাল ১০ ঘটিকা থেকে রাত ১১ ঘটিকা পর্যন্ত খোলা থাকবে এই রেস্টুরেন্ট।

বাংলা, চাইনিজ,টারকিড্স ইন্ডিয়ান ও থাই ফুডসসহ নানান রকম পছন্দের খাবার থাকবে । এছাড়াও রয়েছে স্পেশাল পিৎজা, সাউথ ইন্ডিয়ান, দোসাই, কুটুম্ববাড়ি স্পেশাল নবাব বিরানী, চিকেন ব্রোস্ট, চিকেন গ্রীল সহ ঐতিহ্যবাহী মেজবানী খাবারের আয়োজন।

ভালো, রুচিশীল, মানসম্মত, বিশুদ্ধ খাবার পরিবেশনে থাকবে বদ্ধপরিকর। রেষ্টুরেন্টের ঐতিহ্য ধরে রাখতে সকলের সহযোগীতা কামনা করেন রেষ্টুরেন্ট কর্তৃপক্ষ।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিলেট সিটিকর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী জননন্দিত জননেতা জনাব আনোয়ারুজাম্মান চৌধুরী
তিনি তার বক্তব্যে বলেন, জীবদেহে শক্তির প্রধান উৎস হল খাদ্য, মানুষের সবচেয়ে গুরুত্বপুর্ণ মৌলিক চাহিদাগুলির মধ্যে খাদ্যএকটি। সুষম খাদ্য একটি সুস্থ জীবনের জন্য অপরিহার্য।খাদ্যাভ্যাস আমাদের সামগ্রিক সুস্থতায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

সিলেটের ভোজন বিলাসী মানুষের কথা চিন্তা করে পুর্ব জিন্ধাবাজারে জেল রোডে সংলগ্ন এলাকায় যাত্রা শুরু করেছে The luxury resruant & banquet hall চাইনিজ রেষ্টুরেন্ট। আমি এর উত্তর উত্তর সাফল্য কামনা করি।

রেষ্টুরেন্টের পরিচালক জনাব নাজির হোসেন বলেন সিলেটের মানুষ যাতে সাধ্যের মধ্যে রুচিসম্মত উন্নত মানের খাবার পরিবেশর করা যায় আমরা সে ব্যাপারে সবসময়ই স্বাদযুক্তকরনে সৃজনশীল ভাবনায় থাকবো ।

রেষ্টুরেন্ট এর পরিচালক জনাব কমর উদ্দিন লস্কর বলেন -সুসজ্জিত পরিবেশে বৈচিত্র্যময় খাবারের সম্ভারে নতুন এ রেষ্টুরেন্টটিতে আমরা খাবারে কোয়ালিটি রক্ষা করে মানসম্মত খাবার সরবরাহ করার চেষ্টা আপ্রান চেষ্টা করবো। এর জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি

রেষ্টুরেন্টের পরিচালক ফারহানা আক্তার বলেন- স্বল্প মূল্যে অত্যন্ত মনোরম পরিবেশে মানসম্মত ও সুসাদ্ধু খাবার পাওয়া যাবে আমাদের রেস্টুরেন্টে। সিলেটের মানুষের সাধ্যের মধ্যে রুচিসম্মত উন্নত মানের পরিবেশনে আমরা সব সময় সৃজনশীল থাকবো।
উদ্বোধন উপলক্ষে রেষ্টুরেন্টটিতে দেখা যায় নানা বয়সী উৎসুক জনতার উপচেপড়া ভিড়। সকাল ১১ ঘটিকা থেকে রাত ১১ঘটিকা পর্যন্ত প্রতিষ্ঠানের তৈরী খাবার দিয়ে ৫ শতাধিক অতিথিকে আপ্যায়ন করা হবে । উদ্বোধনী অুষ্টানে রেষ্টুরেন্টেের সকল পরিচালক বৃন্ধ উপস্থিত ছিলেন।
দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেষ্টুরেন্টের এম,ডি জনাব হুসাইন আহমদ, এবং সভা পরিচালনা করেন রেষ্টুরেন্টের পরিচালক জুলেখা ইসলাম।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *