হৃদরোগে আক্রান্ত সাংবাদিকের ছোট ভাই জিয়াউর রহমানের জন্য আর্থিক সহযোগিতার আবেদন 

Uncategorized গ্রাম বাংলার খবর চট্টগ্রাম বিশেষ প্রতিবেদন মানবিক খবর সারাদেশ

চট্টগ্রাম প্রতিনিধি  : চট্টগ্রাম জেলার এক মফস্বল সাংবাদিকের ছোট ভাই মোঃ জিয়াউর রহমান (২৭) গুরুতর হৃদরোগে আক্রান্ত হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে দীর্ঘ সময় ধরে চিকিৎসাধীন রয়েছেন।


বিজ্ঞাপন

তার হার্টের ভালভ প্রতিস্থাপনের জন্য প্রয়োজনীয় অর্থের সংস্থান না হওয়ায়, তার বড় ভাই আনিছুর রহমান সরকারি প্রতিষ্ঠান, সমাজের ধনী ব্যক্তি, শিল্পপতি ও প্রবাসীদের কাছে আর্থিক সহযোগিতার আবেদন করেছেন।


বিজ্ঞাপন

জিয়াউর রহমান চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার দক্ষিণ সাধনপুর এলাকার মৃত মাহমুদুল হকের ছেলে। জানা যায়, জিয়াউর রহমানের দুটি ভালভ নষ্ট হয়ে গেছে। তাই দ্রুত সময়ের মধ্যে ভালভ প্রতিস্থাপন করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কিন্তু এই চিকিৎসা অত্যন্ত ব্যয়বহুল হওয়ায় আনিছুর রহমান এবং তার পরিবার কয়েক লক্ষ টাকার এই ব্যয়ভার বহনে অসমর্থ।

তাই আনিছুর রহমান দেশের ধনী ব্যক্তি ও প্রবাসীদের নিকট আর্থিক সহযোগিতার আবেদন করেছেন, যাতে তার ছোট ভাইয়ের জীবন রক্ষা করা সম্ভব হয়।
আনিছুর রহমান জানান, “আমার ছোট ভাইয়ের জীবন রক্ষার্থে আপনাদের সহানুভূতি ও সাহায্য একান্ত প্রয়োজন। আপনাদের মহৎ দৃষ্টান্তের কারণে আমার ভাই নতুন জীবন পেতে পারে।”

উল্লেখ্য, মানবিক দিক বিবেচনা করে আর্থিক সাহায্যের ইচ্ছুক ব্যক্তিরা নিম্নলিখিত ঠিকানায় যোগাযোগ করতে পারেন: বিকাশ প্যারসোনাল- ০১৮৩২২৮৭৪৪০, বিকাশ মার্চেন্ট- ০১৮১৩০৫২৬৯২, ইমেইল- mdanisurrahman2692@gmail.com


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *