বন্যার্তদের জন্য সাহায্যের আবেদন

Uncategorized চট্টগ্রাম জাতীয় বিশেষ প্রতিবেদন মানবিক খবর সংগঠন সংবাদ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : ভয়াবহ বন্যার কবলিত আমাদের দেশের কয়েকটি জেলার মানুষ। বিশেষ করে ফেনী জেলায় বন্যায় নেমে এসেছে অন্ধকারের ছাঁয়া। তলিয়ে গেছে ঘরবাড়ি,দোকানপাট।খাবারের অভাবে রয়েছে লাখ লাখ মানুষ।যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ার কারনে নিতে পারছে না আশ্রয়।


বিজ্ঞাপন

ফেনী,কুমিল্লা, নোয়াখালী, লক্ষীপুর, চট্টগ্রাম জেলাসহ বন্যায় কবলিত মানুষদের উদ্ধার কার্যক্রম ও শুকনা খাবার,পানি,মোমবাতি,স্যালাইন পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছি আমরা কয়েকজন তরুণ সংবাদ কর্মী আমাদের হাতে সময় খুবই কম,২৩ আগস্ট শুক্রবার সকল থেকে আমাদের সাধ্য অনুযায়ী বন্যার্তদের জন্য সামগ্রী কেনাকাটা শুরু করবো ইনশাআল্লাহ।


বিজ্ঞাপন

আজ ২৪ আগস্ট শনিবার ভোরে আমাদের ১০ জনের একটি টিম রওনা হবে বন্যায় কবলিত মানুষদের উদ্ধার কার্যক্রম ও শুকনা খাবার সামগ্রী পৌঁছে দিতে।আমাদের প্রথম কার্যক্রম শুরু হবে ফেনী জেলা থেকে ইনশাআল্লাহ।
যেহেতু ফেনী জেলা সম্পূর্ণ পানিতে তলিয়ে গিয়েছে সেক্ষেত্রে আমাদের টিমের সকল সদস্য মিলে সিদ্ধান্ত নিয়েছি বন্যায় কবলিত মানুষদের উদ্ধার কার্যক্রম ও খাবার সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য ট্রলার অথবা ইঞ্জিন চালিত নৌকার মাধ্যমে আমাদের কার্যক্রম শুরু করব ইনশাআল্লাহ।

সেই সাথে সবাইকে বিনীতভাবে অনুরোধ করছি। আপনারা যার যার অবস্থান থেকে বন্যায় কবলিত মানুষদের পাশে এগিয়ে আসুন। আপনি চাইলে আমাদের টিমের মাধ্যমে সাহায্য পাঠাতে পারেন,যেমন  নগদ অর্থ, খাবার, পানি, মোমবাতি,স্যালাইন,জামা কাপড়সহ যেকোন সামগ্রী কিনে দিয়ে আমাদের সহযোগী হিসেবে বন্যায় কবলিত মানুষদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন। একটু ভেবে দেখুন আমরা নিত্যদিন কত টাকা কত দিকে অযথা খরচ করি। আসুন আমরা সবাই মিলে,সেখান থেকে একদিনের হাত খরচের টাকাটা বন্যায় কবলিত অসহায় মানুষদের খাবারের জন্য পাঠাই। আমার,আপনার দেওয়া ১০০/২০০/৫০০ টাকার সাহায্যে বন্যায় কবলিত অসহায় মানুষের মাঝে একটু হলেও মিলবে স্বস্তির নিঃশ্বাস।আমাদের টিমের জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

যোগাযোগ :  মোঃ ইব্রাহিম হোসেন দৈনিক সবুজ বাংলাদেশ পত্রিকার বিশেষ প্রতিনিধি, মোঃ রেজাউল করিম মজুনদার দৈনিক মাতৃজগত পত্রিকার গাজীপুর জেলা প্রতিনিধি,বিকাশ পারসোনাল=01979885944 মোঃ শাকিল আহম্মেদ আনন্দ টেলিভিশন এর গাজীপুর জেলা প্রতিনিধি,নগদ পারসোনাল=01402110754


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *