বিজেপির ডাকা বাংলা বন্ধের প্রতিবাদে জেলা জুড়ে  তৃনমূল কংগ্রেসের মিছিল 

Uncategorized আন্তর্জাতিক বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ

আজকের দেশ ডটকম ডেস্ক :  : আর জি করে তরুনী চিকিৎসক খুনের প্রতিবাদে ২৭ শে আগষ্ট ছাত্র সমাজের ব্যানারে নবান্ন অভিযানের ডাক দেওয়া হয়েছিল।সেখানে জনতা পুলিশের খন্ড যুদ্ধ বাঁধে কলকাতার বিভিন্ন স্থানে।সেই প্রেক্ষিতে বিজেপির পক্ষ থেকে বুধবার বারো ঘন্টা বাংলা বন্ধের ডাক দিয়েছে।


বিজ্ঞাপন

বিজেপির ডাকা সেই বন্ধ ব্যার্থ করতে তথা বন্ধ যাতে না হয় তার জন্য তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মঙ্গলবার সন্ধ্যা নাগাদ জেলার বিভিন্ন স্থানে মিছিল বের হয় এবং দোকান বাজার সহ যানবাহন যেন স্বাভাবিক থাকে সেই বার্তা ছড়িয়ে দিতে এই মিছিল বলে দলীয় নেতৃত্বের দাবি।


বিজ্ঞাপন

এদিন রামপুরহাট তৃণমূলের পার্টি অফিস থেকে একটি মিছিল বের হয় এবং স্থানীয় শহর এলাকা ঘুরে পাঁচ মাথায় শেষ হয় মিছিল। মিছিলে নেতৃত্ব দেন রাজ্যের বিধানসভার ডেপুটি স্পিকার তথা রামপুরহাটের বিধায়ক ডক্টর আশীষ বন্দ্যোপাধ্যায়।

এছাড়াও ছিলেন রামপুরহাট পৌরসভার চেয়ারম্যান সৌমেন ভকত, উপ চেয়ারম্যান সুব্রত মাহারা, আই এন টি টি ইউ সির সভাপতি আব্দুর রাকিব,ছাত্র পরিষদের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়, রামপুরহাট শহর সভাপতি সৈয়দ সিরাজ জিম্মি প্রমূখ নেতা।

অনুরূপ বিজেপির ডাকা কর্মনাশা ধর্মঘটকে ব্যর্থ করে জনসাধারণের স্বার্থে , কর্মজীবী সাধারণ মানুষের স্বার্থে তৃণমূল কংগ্রেস ছিল আগামী দিনেও থাকবে বলে আওয়াজ তোলে সিউড়ি শহর এলাকায় মিছিলে।

বুধবার বিজেপির ডাকা ধর্মঘটকে ব্যর্থ করতে শহরের বিভিন্ন এলাকায় তৃণমূল কংগ্রেস কর্মীদের নিয়ে মিছিল করলেন সিউড়ি বিধানসভার বিধায়ক বিকাশ রায়চৌধুরী। জেলার বিভিন্ন প্রান্তে বিজেপির ডাকা ধর্মঘটকে প্রত্যাখ্যান করার আহ্বান জানিয়ে তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে এধরনের প্রতিবাদ মিছিলের খবর পাওয়া যায়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *