বন্যার্তদের সহায়তায় সেনা কল্যাণ সংস্থায় অনুদান দিয়েছে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Uncategorized কর্পোরেট সংবাদ গ্রাম বাংলার খবর জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী সারাদেশ

নিজস্ব প্রতিবেদক  : সেনা কল্যাণ সংস্থায় (এসকেএস) অনুদান প্রদানের মাধ্যমে বন্যা সাহায্য কার্যক্রম শুরু করেছে তরুণদের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। বর্তমানে মানবেতর জীবনযাপন করা বন্যাক্রান্ত পরিবারগুলোর কাছে এই অনুদানের অর্থ হস্তান্তর করা হবে।


বিজ্ঞাপন

বর্তমান বন্যা সংকট দেশের বিভিন্ন অঞ্চলে মানুষের জন্য প্রতিকূল পরিবেশ সৃষ্টি করেছে; যা স্থানীয় অর্থনীতি, জীবনযাত্রা এবং দৈনন্দিন জীবনে নেতিবাচক প্রভাব ফেলছে। বন্যার্তদের সহায়তার জন্য সারা দেশের ত্রাণ কার্যক্রমে সহযোগিতার অংশ হিসেবে রিয়েলমি সেনা কল্যাণ সংস্থার (এসকেএস) তহবিলে ১০ লাখ টাকা অনুদান দিয়েছে।


বিজ্ঞাপন

এছাড়াও, রিয়েলমি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা স্থানীয় বিক্রয় প্রতিনিধিদের সঙ্গে মিলে মাঠ পর্যায়ে সহায়তা কার্যক্রম পরিচালনা করছেন যাতে বন্যাক্রান্ত পরিবারগুলো বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবিলায় সহায়তা পায়। রিয়েলমি’র কর্মীদের প্রচেষ্টায় নোয়াখালী, ফেনী, কুমিল্লা ও লক্ষ্মীপুরসহ দেশের বিভিন্ন অঞ্চলে ২,১০০ এরও বেশি মানুষের কাছে ত্রাণ কার্যক্রম পৌঁছেছে।

রিয়েলমি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক অ্যালেন চেন বলেন, “নির্ভরযোগ্য ও দীর্ঘস্থায়ী ব্যবহারকারীর অভিজ্ঞতার জন্য চমৎকার পণ্যের মান নিশ্চিত করার পাশাপাশি, রিয়েলমি বিশ্বাস করে যে চ্যালেঞ্জিং সময়ে আমাদের মানুষের পাশে দাঁড়ানো প্রয়োজন। বন্যাক্রান্তদের সাহায্য করার সম্মিলিত মনোভাবের ফলে আমাদের দ্রুত অনুদানের উদ্যোগ গ্রহণ এবং রিয়েলমি কর্মীদের মাঠ পর্যায়ে সহায়তা করা সম্ভব হয়েছে। আমরা সবসময় বাংলাদেশের মানুষের পাশে আছি।”

তরুণ ব্যবহারকারীদের জন্য উন্নত প্রযুক্তি এবং ডিজাইন আনার লক্ষ্য পূরণে রিয়েলমি তার মিশন অব্যাহত রাখবে এবং জাতীয় সংকটের সময় বিপন্ন মানুষের মধ্যে প্রকৃত প্রভাব তৈরিতে অঙ্গীকারবদ্ধ থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *