নড়াইলের কালিয়ায় বিএনপির শান্তি সমাবেশ অনুষ্টিত

Uncategorized অন্যান্য ইতিহাস ঐতিহ্য কর্পোরেট সংবাদ খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় রাজনীতি

মো:রফিকুল ইসলাম,নড়াইলঃ
নড়াইলের কালিয়া উপজেলায় বিএনপির শান্তি সমাবেশ হয়েছে। শুক্রবার বিকেলে কালিয়া উপজেলার চাঁচুড়ী বাজারের পাশে ঐতিহাসিক বাবুর মাঠে এ সমাবেশের আয়োজন করেন চাঁচুড়ী ও পুরুলিয়া ইউনিয়ন বিএনপি।
অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন,জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম।
পুরুলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো. নিয়ামত শেখের সভাপতিত্বে সমাবেশে সঞ্চালনা করেন,কামাল সিদ্দিকী ও চাঁচুড়ী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আমিন বিশ্বাস। বিশেষ অতিথির হিসাবে বক্তব্য রাখেন,কালিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক আনোয়ার হোসেনে,সদস্য সচিব স ম ওয়াহিদুজ্জামান মিলু,কালিয়া পৌর বিএনপির আহ্বায়ক সেলিম হোসেন,সদস্য সচিব শেখ মনিরুজ্জামান মনা,জেলা যুবদলের সভাপতি মশিয়ার রহমান,সাধারন সম্পাদক সায়দাত কবির রুবেল,জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক খন্দকার মাহমুদুল হাসান সনি,
চাঁচুড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি হেলাল শেখ, পুরুলিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলামিন ইসলাম মিল্টন প্রমূখ৷ এসময় বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রচন্ড বৃষ্টি ও আবহাওয়ার মধ্যেও শান্তি সমাবেশে নড়াইল ১ আসনের হাজার হাজার জনগণ উপস্থিত হয়েছেন। নেতাকর্মী ও জনগণের একমাত্র দাবি জেলা বিএনপি’র সভাপতি ও কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী সদস্য বিশ্বাস জাহাঙ্গীর আলমকে নড়াইল ১ আসনে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত করা।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *