সিলেটের গোয়াইনঘাটে রোটারি ক্লাবের পক্ষ থেকে ২ হাজার বৃক্ষের চারা বিতরণ ও টিউবওয়েল উদ্বোধন

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

রুবেল আহমেদ, (সিলেট) :  সিলেটের গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষ রোপন চারা বিতরণ ও টিউবওয়েল উদ্বোধন করা হয়েছে। সোমবার ১৬ সেপ্টেম্বর দুপুরে রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রাল, রোটারি ডি-৬৫ বাংলাদেশ কর্তৃক উপজেলার পুকাশ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রার্থীদের মাঝে বিভিন্ন জাতের বৃক্ষের চারা বিতরণ ও বেলা ২ টায় উপজেলার ছাতার গ্রাম জামে মসজিদে একটি টিউবওয়েলের উদ্বোধন এবং শিমুলতলা আশ্রয়ণ প্রকল্পে,শিমুলতলা জামে মসজিদে বৃক্ষের চারা বিতরণ ও ১ টি স্যালো টিউবওয়েলের উদ্বোধন করা হয়। বৃক্ষরোপণ ও চারা বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুল ইসলাম।


বিজ্ঞাপন

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট সহকারী কমিশনার ভূমি সাহিদুল ইসলাম। রোটারিয়ান আব্দুর রহমান এর সভাপতিত্বে এসব কার্যক্রমে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন,সাংবাদিক রোটারিয়ান পিপি সাবেক অবিভক্ত ২ নং পশ্চিম জাফলং ইউনিয়ন চেয়ারম্যান এম এ রহিম,রোটারিয়ান পিপি আব্দুল মুকিত, রোটারিয়ান পিপি বিকাশ কান্তি দাস (পিএইচএফ), শিমুলতলা গ্রামের মইন উদ্দিন মনু সহ আরো অনেক।


বিজ্ঞাপন

গোইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম সমাজসেবা মূলক এসব কার্যক্রমের প্রশংসা করে বলেন,গোয়াইনঘাট উপজেলা দুর্যোগ প্রবণ এলাকা।প্রকৃতির ভারসাম্য রক্ষায় বৃক্ষের চারা সঠিক পরিচর্যা ও তত্ত্বাবধানের মাধ্যমে বেড়ে উঠলে ভূমিকে সবুজায়ন করে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *