টাঙ্গাইলের ধনবাড়ীতে উপ‌জেলা বিএনপির গণমিছিল কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

শ‌হিদুল ইসলাম :ধনবাড়ী (টাঙ্গাইল) :  টাঙ্গাইলের ধনবাড়ীতে ধনবাড়ী উপজেলা বিএনপি এর আয়োজ‌নে গণ মিছিল কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত হ‌য়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে গতকাল  শ‌নিবার ২১ সে‌প্টেম্বর বেলা চারটার দিকে ধনবাড়ী উপজেলার ধনবাড়ী সরকারী কলেজ মাঠে থেকে একটি গণমিছিল বের হয়। মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ধনবাড়ী বাসস্ট্যান্ডে এসে শেষ হয় ।


বিজ্ঞাপন

উক্ত গণমিছিলে প্রধান অতিথি হি‌সে‌বে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ফকির মাহবুব আনাম স্বপন । মি‌ছিল শে‌ষে তি‌নি সকল নেতা কর্মীর উদেশ্যে গুরুত্বপূণ বক্তব্য দেন । গণমিছিল ও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহিন, সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল সহ আরো অনেকেই।

উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলাম মহাব্বত এর সঞ্চালনায়,উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র সভাপ‌তি সাবেক অধ্যক্ষ এম এ আব্দুল আজিজ।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধনবাড়ী উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এনামুল হক ভিপি,ধনবাড়ী উপজেলা বিএনপির সহ সভাপতি হাফেজ খারুল ইসলাম ( মুন্সি) ,ধনবাড়ী পৌর বিএনপি‘র সভাপতি এস.এম ছোবাহান, ধনবাড়ী পৌর বিএনপি সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম স্বপন সহ যুবদল, ছাত্রদল ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

উক্ত  গণমিছিল কর্মসূচিতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বিএনপি’র বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *