বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নামে নড়াইলে মানহানির মামলা খারিজ

Uncategorized আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) চেয়ারপার্সন, আপোষহীন নেত্রী এবং  সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া -ফাইল ফটো।


বিজ্ঞাপন

 

 

মো:রফিকুল ইসলাম,(নড়াইল)  : বাংলাদেশ জাতীয়তাবাদী দল  বিএনপি’র চেয়ারপার্সন, আপোষহীন নেত্রী  ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নামে নড়াইলে দায়ের করা মানহানির মামলা খারিজ করে দিয়েছেন,জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত। আজ মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর, দুপুর ২টার দিকে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-২ এর বিচারক মোহাম্মদ মেহেদী হাসান মামলা খারিজের এ আদেশ দেন।


বিজ্ঞাপন

মামলা সূত্রে জানা গেছে,২০১৬ সালে ঢাকায় মুক্তিযোদ্ধাদের সমাবেশে শহীদ মুক্তিযোদ্ধাদের সংখ্যা নিয়ে বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বক্তব্য প্রদানের ঘটনাকে কেন্দ্র করে নড়াইল সদর আমলী আদালতে দঃবিঃ ৫০০ ধারায় মানহানি মামলা দায়ের করেন,নড়াইল জেলা পরিষদের সাবেক সদস্য রায়হান ফারুকী।

এ মামলায় নিম্ন আদালত বেগম খালেদা জিয়াকে জামিন না মঞ্জুর করলে উচ্চ আদালত থেকে জামিন নেন তিনি।পরবর্তীতে বাদী আদালতে হাজিরা না দেয়ায় বিচারক মামলাটি খারিজ করে দেন।

বেগম খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ ইকবাল হোসেন সিকদার বিষয়টি নিশ্চিত করে বলেন,এ মামলার বাদী রায়হান ফারুকী দীর্ঘদিন যাবত মামলার ধার্য্য দিনে অনুপস্থিত থাকায়,আজ মঙ্গলবার বিচারক মামলাটি খারিজ করে দেন। এর আগেও নাড়াইলে আরেকটি মামলা থেকে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া খালাস পান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *