খুলনায় যৌথ বাহিনীর অভিযানে একনলা দু’টি বন্দুক ও গুলি উদ্ধার

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

শাহাদাত হোসেন নোবেল :দিঘলিয়া (খুলনা) : খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটীতে বহুল আলোচিত মোজাফফর আলীর বাড়ি থেকে যৌথবাহিনী দু’টি একনলা দেশীয় বন্দুক ও তিন রাউন্ড শর্টগানের গুলি পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করেছে। তবে মোজাফ্ফরকে আটক করতে পারনি।


বিজ্ঞাপন

এ ব্যাপারে খুলনা র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন বা র‍‍্যাব -৬ এর পুলিশ পরিদর্শক (সঃ) আবদুল কুদ্দুস দিঘলিয়া থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।যার ডায়েরি নং-১১৪০ তারিখঃ ২৬-০৯-২০২৪ইং।


বিজ্ঞাপন

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটায় যৌথবাহিনীর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সেনহাটী কাটানীপাড়ার মোজাফফরে বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় যৌথবাহিনীর সদস্যরা মোজাফফরের ঘরের ১’শ গজ পেছনে একটি বাগানে পলিথিন দিয়ে মোড়ানো দু’টি দেশীয় বন্দুক ও তিন রাউন্ড শর্টগানের গুলি উদ্ধার করে।

তবে মোজাফফরকে আটক করতে পারেনি। উল্লেখ্য গত ০৫ আগস্ট গণ-অভ্যুত্থানে আওয়ামী সরকারের পতনের পর দিন স্থানীয় বিএনপির একটি আনন্দ মিছিল বের হয়। ঐ মিছিলে মোজাফ্ফর নিজে অস্ত্র (যড়ি ড়ভভ) সদম্ভে দেখান।

কৌশলে মোজাফ্ফর কয়েকজন নেতার হাতে অস্ত্র দিয়ে জনসম্মুখে আনেন। যা রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। বিষয়টি নিয়ে যৌথবাহিনী অস্ত্র উদ্ধারে বেশ কয়েক বার অভিযান চালায় এবং গতকাল সকালে উল্লিখিত দু’টি অবৈধ অস্ত্র পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *