ভারতে পালাতে গিয়ে  কুমিল্লা মহানগর আওয়ামীলীগের নেতা টিপু সুলতান ওরফে টাইগার টিপুসহ ২ জন বিজিবির হাতে আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক  : ভারতে পালানোর চেষ্টাকালে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের নেতা টিপু সুলতান ওরফে টাইগার টিপুসহ ২ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি) এর অধীনস্থ বড়জ্বালা বিওপির টহলদল, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় বিজিবির সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি) এর অধীনস্থ বড়জ্বালা বিওপির টহলদল দায়িত্বপূর্ণ নিশ্চিন্তপুর সীমান্ত দিয়ে ভারতে পালানোর চেষ্টাকালে মোঃ টিপু সুলতান (৫২), পিতা- নসিব উল্লাহ, গ্রাম- ঠাকুর পাড়া, থানা- কোতয়ালী, জেলা- কুমিল্লা এবং মোঃ মারজানুর রহমান (৪৮), পিতা- মৃত মশিউর রহমান, গ্রাম- মানরা, পোস্ট-শশীদল, থানা- ব্রাহ্মণপাড়া, জেলা- কুমিল্লা-কে আটক করেছে।


বিজ্ঞাপন

বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র সংশ্লিষ্ট সুত্রটি জানায়, টিপু সুলতান ওরফে টাইগার টিপু কুমিল্লার সাবেক এমপি বাহাউদ্দিন বাহারের অত্যন্ত ঘনিষ্ঠ সহযোগী ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের ৮নং ওয়ার্ডের সহ-সাংগঠনিক সম্পাদক। সে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিপক্ষে সরাসরি অংশগ্রহণ করে গোলাগুলিসহ বিভিন্ন ধ্বংসাত্মক কাজে লিপ্ত ছিল বলে গোয়েন্দা তথ্য রয়েছে।

এছাড়াও, পূর্ব হতেই তিনি তার এলাকায় ছাত্রজনতাসহ স্থানীয়দেরকে অস্ত্রের ভয় দেখিয়ে আতংকিত করে বিভিন্ন সময় ত্রাস সৃষ্টি করতো এবং অস্ত্রের গডফাদার হিসেবে টাইগার টিপু নামে তার পরিচিতি রয়েছে। তাছাড়া কোতয়ালী মডেল থানা সূত্রে জানা যায়, তার নামে বিভিন্ন অপরাধে দুটি মামলা রুজু রয়েছে।

আটককৃত ব্যক্তিদ্বয়কে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় সোপর্দ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *