সিলেটের গোয়াইনঘাট সীমান্ত থেকে ভারতীয় চিনি ও বাংলাদেশী রসুনসহ প্রায় দেড় কোটি টাকা মূল্যের চোরাই পণ্য জব্দ করেছে বিজিবি

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিবেদক (সিলেট) :  সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং সীমান্তে অভিযান চালিয়ে ৪৩,১৫০ কেজি ভারতীয় চিনি এবং ৩,৮০০ কেজি বাংলাদেশী রসুনসহ ১ কোটি ৩৭ লক্ষাধিক টাকা মূল্যের বিভিন্ন ধরনের চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি।


বিজ্ঞাপন

আজ বুধবার  ২ অক্টোবর, গোপন সংবাদের ভিত্তিতে বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) দায়িত্বাধীন গোয়াইনঘাট উপজেলার সীমান্তবর্তী সোনাটিলা ও প্রতাপপুর এলাকায় অভিযান চালিয়ে ৪৩,১৫০ কেজি ভারতীয় চিনি, ২,৫৯২ পিস মাইকেয়ার ক্রীম, ১৪৫৮ পিস সানগ্লাস, ৫৯ পিস শাড়ি , ৭৬৬ পিস গার্নিয়ার ফেস ওয়াশ, ৭৫ কেজি ইনস্ট্যান্ট চা, ১৪২ বোতল মদ এবং ৩,৮০০ কেজি বাংলাদেশী রসুনসহ অন্যান্য চোরাচালানী মালামাল জব্দ করেছে। জব্দকৃত মালামালের সিজারমূল্য -১,৩৭,১১,৮০০.০০ (এক কোটি সাঁইত্রিশ লক্ষ এগারো হাজার আটশত) টাকা।


বিজ্ঞাপন

এ ব্যাপারে সিলেট ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ হাফিজুর রহমান বলেন, সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে বিজিবি’র আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা সর্বোতভাবে অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় সীমান্তবর্তী এলাকার অভিযান পরিচালনা করে চোরাচালানী মালামাল জব্দ করা হয়।জব্দকৃত চোরাচালানী মালামাল স্থানীয় কাস্টমসে জমা করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *